ঢাকা, ০৮ এপ্রিল, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

এলিফ্যান্ট সিমেন্ট ডিলারদের সঙ্গে এসকেএস কর্মকর্তাদের বৈঠক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৯:৪৯, ১৯ জুলাই ২০১৬   আপডেট: ১২:৩৭, ২১ জুলাই ২০১৬

খুলনা: মংলা সিমেন্ট ফ্যাক্টরির উৎপাদিত এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট ব্যাপকভাবে বাজারজাতকরণের লক্ষ্যে প্রস্তুতকারী প্রতিষ্ঠানের পক্ষে সিমেন্ট ডিলারদের নিয়ে খুলনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১৮ জুলাই ২০১৬ খুলনার অভিজাত হেটেল নিউ টাইগার গার্ডেনে সমগ্র দক্ষিণবঙ্গের ডিলারদের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডিলাররা জানান, সেনাকল্যাণ সংস্থার অন্যতম প্রকল্প মংলা সিমেন্ট ফ্যাক্টরিতে প্রস্তুত এলিফ্যান্ট ব্রান্ড সিমেন্টে দেশজুড়ে ক্রেতা সাধারণের আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আলোচনা সভায় সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন কর্নেল মনিরুল গনি, এসইউপি, জি, উপমহাপরিচালক (বিডি-১ সেলস), কর্নেল নুরুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি, উপমহাপরিচালক, মংলা সিমেন্ট ফ্যাক্টরি এবং মেজর আবদুস সালাম (অব.), উপমহাব্যবস্থাপক (বিডি-১) ছাড়াও দক্ষিণবঙ্গের সম্মানিত ডিলাররা।

উপস্থিত ডিলাররাও আলোচনায় অংশ নেন। তারা এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্টকে দক্ষিণবঙ্গে বাজারের সেরা সিমেন্ট বলে অবিহিত করেন।

প্রসঙ্গত, দেশের বড় বড় স্থাপনা নির্মাণেও এলিফ্যান্ট সিমেন্টের ব্যবহার বাড়ছে এবং গুণগত মানের কারণে এর সুনাম দিন দিন বাড়ছে।

নিউজওয়ান২৪.কম/একে

অর্থ-কড়ি বিভাগের সর্বাধিক পঠিত