ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

এমডি’র কুপ্রস্তাব প্রত্যাখ্যানে চাকরি হারালেন পপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০১:০৯, ২২ আগস্ট ২০১৯  

মনিরা সুলতানা পপি (ছবি সংগৃহীত)

মনিরা সুলতানা পপি (ছবি সংগৃহীত)

এমডি’র কুপ্রস্তাব প্রত্যাখান করায় সিটি ব্যাংকের চাকরি হারিয়েছেন বলে অভিযোগ করেছেন ব্যাংকটির সাবেক সহকারী ভাইস প্রেসিডেন্ট মনিরা সুলতানা পপি। 

এ অভিযোগে ব্যাংকটির এমডিসহ ৩ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছেন তিনি। রবিবার (১৮ আগস্ট) রাজধানীর গুলশান থানায় এ মামলা করেন পপি।

মামলায় সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, হেড অব সিএসআরএম আবদুল ওয়াদুদ ও বোর্ড সেক্রেটারি কাফি খানকে আসামি করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) গুলশান থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, পুলিশ মামলার তদন্ত করছে। এ মামলায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হননি। নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪০৬/৫০৬ ধারায় মামলাটি হয়েছে। ধারাগুলোতে শ্লীলতাহানি, শ্লীলতাহানিতে সহায়তা, অপরাধজনক বিশ্বাসভঙ্গ ও হুমকি দেয়ার কথা বলা রয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বাদী পপি ব্যাংকে যোগদানের পরপরই মাসরুর আরেফিন ধারাবাহিকভাবে ইভটিজিং করেছেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় এমডির অশালীন আচরণ সহ্য করে বাদীকে কাজ করতে হয়েছে। মামলার অপর আসামি হেড অব সিএসআরএম আবদুল ওয়াদুদ ২০১১ সালে গাড়িতে লিফট দেয়ার নামে তার ওপর অতর্কিত আক্রমণ করেন। লিফটের ভেতরে, অফিস চলার সময় সিঁড়িতে তার হয়রানির শিকার হতে হয় ওই নারী সহকর্মীকে।

এজাহারে বাদী আরো বলেন, অনিয়ম ও  দুর্নীতির মাধ্যমে লাকি শিপ বিল্ডার্সকে বড় অঙ্কের লোন দেয়া হয়। এতে আমি যুক্ত হতে রাজি হইনি। এর জন্যও আমি তাদের রোষাণলে পড়ি।

মামলায় ব্যাপারে বাদী পপি বলেন, আমি আমার মেধায় ওখানে চাকরি পেয়েছি। আসামিদের কুপ্রস্তাব প্রত্যাখ্যান করায় আমাকে বেআইনিভাবে চাকরি থেকে সরানো হয়েছে।

মনিরা সুলতানা পপির আনা অভিযোগের বিষয়ে আসামিদের বক্তব্য পাওয়া যায়নি।

নিউজওয়ান২৪.কম/আ.রাফি

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত