ঢাকা, ১৯ অক্টোবর, ২০২১
সর্বশেষ:

একসঙ্গে চার কন্যাসন্তানের জন্ম দিলেন সালমা

ফেনী সংবাদদাতা

প্রকাশিত: ০০:৩৭, ১৫ জুন ২০২১  

ফেনীতে সিজার অপারেশনের মাধ্যমে ৪ কন্যাসন্তানের জন্ম দেন এক গৃহবধূ

ফেনীতে সিজার অপারেশনের মাধ্যমে ৪ কন্যাসন্তানের জন্ম দেন এক গৃহবধূ

ফেনীতে সালমা আক্তার (২৪) নামে এক গৃহবধূ একসঙ্গে চার কন্যাসন্তান জন্ম দিয়েছেন। সোমবার (১৪ জুন) বিকেলে শহরের একটি প্রাইভেট ক্লিনিকে সিজার অপারেশনের মাধ্যমে চার মেয়ে সন্তানের জন্ম দেন তিনি।

ডাক্তাররা জানান, চারটি সন্তানই সুস্থ আছে। তাদেরকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদিকে নবজাতকদের দেখতে হাসপাতালে ভিড় জমাচ্ছেন লোকজন।

সালমা আক্তার পরশুরাম উপজেলার জিএমহাট এলাকার শরিফপুর পাটোয়ারী বাড়ির প্রবাসী আলমের স্ত্রী। এছাড়া ওই গৃহবধূর চার বছরের একটি ছেলেসন্তান রয়েছে।

গৃহবধূর দেবর আনোয়ার হোসেন বলেন, জন্মের আগে আমরা আলট্রাসনোগ্রাফির রিপোর্টের মাধ্যমে দুটি সন্তানের কথা জানতে পারি। সোমবার দুপুরে প্রসব ব্যথা উঠলে ভাবিকে শহরের হায়দার ক্লিনিকে নিয়ে আসলে ডাক্তাররা সিজার করার জন্য পরামর্শ দেন।

তিনি আরো বলেন, বিকেল ৪টার দিকে সিজারিয়ান অপারেশনে চারটি কন্যাসন্তান জন্ম দেন ভাবি। একসঙ্গে চারটি কন্যাসন্তান জন্ম হওয়ায় খুশি তার পরিবার।

অপারেশনে দায়িত্ব পালনকারী ডা. তাহমিনা সুলতানা নিলু বলেন, সফলভাবে সালমার সিজার অপারেশন সম্পন্ন হয়েছে। গৃহবধূ ও চার নবজাতক সুস্থ আছে। তাদেরকে আলাদা কেবিনে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

নিউজওয়ান২৪/এসআর

স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত