ঢাকা, ১৩ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

আবার গণপিটুনি, নিহত ২

পাবনা সংবাদদাতা

প্রকাশিত: ১৩:৫৫, ১৭ আগস্ট ২০১৯  

প্রতীকি চিত্র

প্রতীকি চিত্র

দিন কয়েক বন্ধ ছিল। এবার আবার ঘটলো গণপিটুনির ঘটনা। পাবনা জেলার সাঁথিয়া উপজেলায় এবার ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

গণপিটুনিতে নিহতরা চরমপন্থি সর্বহারা দলের সদস্য বলে পুলিশের দাবি। নিহতরা হলেন, উপজেলার জোড়গাছা গ্রামের শাহীন ওরফে হলকা শাহীন (৪৫) ও দারামুদা গ্রামের মাছির ওরফে কালু (৩৫)। সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, মধ্যরাতে চারজন চরমপন্থি উপজেলার ছোন্দহ ক্যানেলপাড়া গ্রামের সিদ্দিকের বাড়িতে ডাকাতি করতে যায়। এ সময় পরিবারের সদস্যদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ডাকাতদল পালাতে গিয়ে ক্যানেলের (খাল) পানিতে ঝাঁপ দেয়। পরে সেখান থেকে দুইজনকে পাকড়াও করে গণপিটুনি দেয় জনতা। এসময় পালিয়ে যায় আরও দুজন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় রাত তিনটার দিকে তাদের পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, নিহতদের বিরুদ্ধে সাঁথিয়াসহ বিভিন্ন থানায় ডাকাতি ও বিস্ফোরক আইনে বেশ কিছু মামলা রয়েছে।
নিউজওয়ান২৪.কম/এসএম

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত