ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বাংলাদেশ আইসিটি এক্সপোতে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক

নিউজ ওয়ান টুয়েন্টি ফোর ডেস্ক

প্রকাশিত: ১২:১৭, ২০ অক্টোবর ২০১৭   আপডেট: ১৬:৩৪, ২০ অক্টোবর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

দেশের বাজারে অত্যাধুনিক সব টেকনোলজি নিয়ে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস। এরই ধারাবাহিকতায় বুধবার থেকে শুরু হওয়া “বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭”-তে আসুস নিয়ে এসেছে নতুন টেকনোলজির চমক, সর্বাধুনিক কম্পিউটার ও স্মার্টফোন প্রযুক্তি।

মেলায় প্রদর্শীত হচ্ছে বাংলাদেশে প্রথম ইন্টেল এর সর্বশেষ প্রুযুক্তির “৮ম জেনারেশানের” প্রসেসর সহ নোটবুক আসুস ভিভোবুক এস ৪১০। নোটবুকটির প্রধান আকর্ষণ এর নজড় কাড়া ডিজাইন ও ন্যানো-এজ ডিসপ্লে। থাকছে ১৬ গিগাবাইট র‍্যাম ও উন্নত গ্রাফিক্স কার্ড। এর কার্যক্ষমতা দ্রুততর করতে হার্ডডিস্ক এর পাশাপাশি এতে থাকছে এসএসডি। নোটবুকটি শীঘ্রই দেশের বাজারে উন্মোচিত হবে।

মেলায় আরো প্রদর্শীত হচ্ছে আসুস এর সিগনেচার গেমিং সিরিজ “রিপাবলিক অফ গেমারস-আরওজি” এর নতুন মডেল এর নোটবুক। নোটবুক গুলো গেম খেলার জন্য বিশেষ ভাবে তৈরি- যাতে সর্বার্ধুনিক প্রযুক্তির গ্রাফিক্স ও শীতলীকরণ প্রযুক্তি ব্যবহার করা হয়।

আসুস এর আল্ট্রাবুক “জেনবুক” বাজারে সাড়া জাগানো প্রযুক্তি পন্যগুলোর অন্যতম। মেলায় প্রদর্শীত হচ্ছে আসুস এর নতুন জেনবুক- জেনবুক ৩ ডিলাক্স। হালকা আকর্ষনীয় গড়ণের জেনবুক ৩ ডিলাক্সের সর্বাধুনিক শক্তিশালী প্রযুক্তি আর সৌন্দর্য মুগ্ধ করছে মেলায় আগত দর্শকদের।

জনপ্রিয় আসুস ই-বুক নোটবুক সিরিজেও যোগ হয়েছে নতুন মডেল যাতে ব্যবহার করা হয়েছে নতুন প্রযুক্তি। সাথে ডিজাইনেও এসেছে নতুনত্ব।

নোটবুক এর পাশাপাশি মেলায় আরো থাকছে আসুস এর স্মার্টফোন– জেনফোন। মেলা থেকে আসুস এর যে কোন পণ্য কিনলেই ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় উপহার সামগ্রী।

মোবাইল-পিসি-টেক বিভাগের সর্বাধিক পঠিত