ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

পঞ্চগড়ে দিনদুপুরে ব্যবসায়ীর টাকা ছিনতাই

নিউজ ওয়ান টুয়েন্টি ফোর ডেস্ক

প্রকাশিত: ১০:৩৮, ২৬ অক্টোবর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

পঞ্চগড় জেলার তেঁতুলিয়ায় দিন দুপুরে মাহাবুবুর রহমান নামে এক সার ও কীটনাশক ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বুধবার অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকাল ১১টায় জেলার তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বাজারের মেসার্স বাবা মায়ের দোয়া মাহাবুব ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মাহাবুবুর রহমান নিজের চা বাগানের লিজ বাবদ আইজুল হক নামের এক ব্যক্তির কাছে ২ লাখ টাকা নেন। এর কিছু সময় পরে হঠাৎ ৩টি মোটরসাইকেলে তেঁতুলিয়া পত্নীপাড়া এলাকার তারা মিয়া (৩২) ও তার ভাই বাবুল (৩২), সাইফুল ইসলাম (২২), রফিকুল ইসলাম (৩৮) এবং গড়িয়াগছ এলাকার আইবুল হক (২৫) সহ আরও কয়েকজন ওই সার ও কীটনাশকের দোকানে প্রবেশ করে কোন কথা না বলে হকি স্টিক দিয়ে মাহাবুবুরকে ধরে মারধর শুরু করে। তাদের মধ্যে একজন ধারালো চাকু দিয়ে মাহাবুবুরের উড়ুতে আঘাত করে। এ সময় তারা মাহাবুবুরের ড্রয়ারে থাকা মোট ৩ লাখ ১৩ হাজার ৫০০ টাকা নেয় এবং দোকানে লুটপাট চালায়। পরে মাহাবুবুরের চিৎকারে বাজারের লোকজন জড়ো হতে থাকলে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মাহাবুবুরকে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে তার অবস্থার অবনতি হলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে মাহাবুবুর পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ওই দিনই রাতে মাহাবুবুরের পক্ষে তেঁতুলিয়া মডেল থানায় ৫ জনকে আসামি করে একটি এজাহার প্রদান করেন।

মাহাবুবুর রহমান জানান, ওদের সাথে আমার কোন শত্রুতা নেই। জানিনা কেন ওরা আমার উপর হামলা করে আমার দোকানে লুটপাট করলো, আমার জমানো ৩ লাখ টাকারও বেশি ছিনতাই করে নিলো। আমি তেঁতুলিয়া থানায় একটি এজাহার দাখিল করেছি। আমি এর ন্যায্য বিচার চাই। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি পুলিশ তদন্ত করেছে। পারিবারিক ঘটনা দ্বন্দ্বের জের ধরেই ঘটনাটি ঘটেছে। তবে বাদী মামলা করলে আমরা মামলা গ্রহণ করবো এবং প্রয়োজনীয় আইনানুগ প্রদক্ষেপ নিবো।

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত