ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

নির্বাচন করছেন না সাকিব

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০১:৪৯, ১১ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন। শনিবার রাতে তিনি বলেন, আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।

আগে নির্বাচন করার কথা জানিয়ে এখন কেন সিদ্ধান্ত পরিবর্তন করলেন। এমন প্রশ্নের জবাবে কোনো মন্তব্য করেননি সাকিব আল হাসান। রোববার তার দলীয় মনোনয়নপত্র কেনার কথা ছিল। এর আগে সাকিব নিজেই বলেছিলেন, তিনি মাগুরা-১ আসনের জন্য তার মনোনয়নপত্র জমা দেবেন।

সাকিবের নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ওয়ানডে অধিনায়ক মাশরাফির মনোনয়ন কেনার বিষয়টি শুনেছি। কিন্তু সাকিবের বিষয়টি আমার জানা নেই।

আওয়ামী লীগের একটি সূত্র জানায়, সন্ধ্যায় গণভবনে গেলে সাকিবকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, তোমার নির্বাচন করার জন্য সামনে অনেক সময় আছে। তুমি আগামী দিনে নির্বাচন করার জন্য অনেক সময় পাবে। এখন তুমি দেশ ও জাতির জন্য ক্রিকেট খেলো। এটাই তোমার জন্য ভালো হবে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে থেকেই মাশরাফি ও সাকিবের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। আওয়ামী লীগের একাধিক নেতা বিষয়টি সংবাদমাধ্যমের সামনে এনেছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএ

খেলা বিভাগের সর্বাধিক পঠিত