ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

দলে ফিরছেন মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:৫৭, ৩০ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

রাশিয়া বিশ্বকাপের পর আর আর্জেন্টিনার জার্সিতে গাঁয়ে দিয়ে খেলতে মাঠে নামেননি লিওনেল মেসি। বার্সেলোনার এই ফরোয়ার্ডকে জাতীয় দলে ফেরাতে তার সঙ্গে আবারো কথা বলবেন বলে জানিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

২০১৮ সালের বিশ্বকাপের শেষ ষোলোয় ফ্রান্সের কাছে হারা ম্যাচে শেষবার জাতীয় দলে খেলেন মেসি। দলকে গ্রুপ পর্ব পার করতে নাইজেরিয়ার বিপক্ষে দারুণ এক গোল করেছিলেন পাঁচবারের বর্ষসেরার এই ফরোয়ার্ড।আগামী বছরের কোপা আমেরিকার প্রস্তুতি শুরু করবে আর্জেন্টিনা। কিন্তু এখনো জাতীয় দলে ফেরার ইঙ্গিত দেননি মেসি।

চলতি ডিসেম্বরের শুরুর দিকে কোপা লিবার্তাদোরেসের ফাইনাল হয়েছিল মাদ্রিদে। হোর্হে সাম্পাওলির বিদায়ের পর দায়িত্ব পাওয়া স্কালোনি মেসির সঙ্গে সে সময় বসেছিলেন। আবারো মেসির সঙ্গে আলোচনায় বসার কথা জানিয়েছেন কোচ।

তিনি বলেন, মেসির সঙ্গে আমার খুব বেশি কথা হয় না কিন্তু আমাদের মধ্যে একটা সম্পর্ক রয়েছে। ২০১৯ সালে আমরা তাকে দলে যোগ দেয়ার চেষ্টা করতে যাচ্ছি। আমাদের কথা বাকি আছে এবং আমরা আশাবাদী যে আলোচনার ফল ইতিবাচক হবে।

আমাদের জন্য এটা গুরুত্বপূর্ণ। যে কোনো কোচই তাকে কোচিং করাতে পছন্দ করবে। যে কারো চেয়ে আমি বেশি পছন্দ করবো।গত মাসে মেক্সিকোর বিপক্ষে প্রীতি ম্যাচের পর আর্জেন্টনা দলের ফরোয়ার্ড মাউরো ইকার্দিও নতুন বছরে মেসির দলে ফেরার আশাবাদ জানিয়েছিলেন।

ইকার্দি বলেন, সে বিশ্বের সেরা খেলোয়াড় এবং আমরা সবাই আশা করি সে দলে ফিরবে। বিশেষ করে আসন্ন কোপা আমেরিকার দলে।

নিউজওয়ান২৪/ইরু

খেলা বিভাগের সর্বাধিক পঠিত