ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

উইন্ডিজকে ২১২ রানের টার্গেট দিল টাইগাররা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৯:০৫, ২০ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

২০ ওভার শেষে বাংলাদেশ উইন্ডিজকে ২১২ রানের লক্ষ্য দিয়েছে। সিরিজে সমতা ফেরাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে দুর্দান্ত ব্যাটিং করেছে বাংলাদেশ। 

এদিন মিরপুর শের-ই-বাংলায় বিকেল ৫টায় ম্যাচটি শুরু হয়। দ্রুত ৩ উইকেট হারানোর পর পঞ্চম উইকেটে জুটি বাঁধেন সাকিব ও মাহমুদউল্লাহ। এই জুটির ওপর ভর করে বাংলাদেশ বড় সংগ্রহ পায়। শেষ পর্যন্তা সাকিব ৪২ রানে ও মাহমুদউল্লাহ ৪৩ রানে অপরাজিত থাকেন।

এর আগে থমাসের বল উড়াতে গিয়ে ডিপ স্কয়ার লেগে ক্যাচ দেন ৩ বলে ১ রান করা মুশফিক। তার আউটের সময় বাংলাদেশের রান ৪ উইকেটে ১২০। তবে এদিন দারুণ ব্যাট করেছে লিটন দাস। 

তিনি ৩৪ বলে ৬০ রান করেন করে আউট হন। ৬ চার ও ৪ ছক্কায় সাজান তার ইনিংসটি। তার ফেরার সময় বাংলাদেশের রান ৩ উইকেটে ১১৩। ৩ রানের ব্যবধানে ২ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ। ছন্দে থাকা সৌম্যকে দুর্দান্ত ক্যাচে ফেরান ব্রাফেট। তিনি শূন্যে লাফিয়ে এক হাতে বলের গতি রোধ দ্বিতীয় প্রচেষ্টায় এক হাতে বল তালুবন্দি করে সৌম্যকে সাজঘরে পাঠান। ২২ বলে ৩২ রান আসে সৌম্যর ব্যাট থেকে।

তার আউটের সময় বাংলাদেশের রান ২ উইকেটে ১১০। লিটনকে নিয়ে ৬৮ রানের জুটি গড়েছিলেন সৌম্য। তবে ভালো করতে পারেনি দলের তারকা ব্যাটসম্যান তামিম ইকবাল। তিনি ১৩ রানে জীবন পেয়েও ব্যাক্তিগত ১৫ রানে সাজঘরে ফেরন। তার ফেরার সময় বাংলাদেশের রান ১ উইকেটে ৪২।

নিউজওয়ান২৪/ইরু

খেলা বিভাগের সর্বাধিক পঠিত