NewsOne24

দীঘিনালায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত ৩ ইউডিডিএফ

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০৫:১৭ পিএম, ২৬ আগস্ট ২০১৯ সোমবার

পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে তিন সন্ত্রাসী নিহত হয়েছে। এরা পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ- প্রসীতপন্থী) স্বশস্ত্র গ্রুপের সদস্য বলে জানা গেছে। আজ (সোমবার) দুপুরে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দিয়েছে।

এতে বলা হয়, সকালে দীঘিনালা উপজেলার দুর্গম বরাদাম এলাকায় গোলাগুলির ঘটনায় নিহতরা হলেন ভুজেন্দ্র চাকমা (৪৫), রুচিল চাকমা (২৫) ও নবীন জ্যোতি চাকমা (৩২)। 

স্থানীয় সূত্রে জানায়, দীঘিনালা উপজেলার বরাদাম এলাকায় ৭-৮ জন সন্ত্রাসীর উপস্থিতির খবর পেয়ে সোমবার সকালে সেনাবাহিনীর একটি টহল দল অভিযানে যায়। এ সময় স্বশস্ত্র সন্ত্রাসীরা সেনা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি চালায়। টহল দলের সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই তিন সন্ত্রাসী নিহত হন। ১০-১৫ মিনিট গুলিবিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে তিনটি লাশ, দুটি পিস্তল ও ৮ রাউন্ড অ্যামুনিশন উদ্ধার করে সেনা সদস্যরা।

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ থানায় আনা হয়েছে। ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা বলেন, নিহত তিনজনই ইউপিডিএফের কর্মী ছিল।
নিউজওয়ান২৪.কম/আরকে