NewsOne24

বাংলায় নিউজলেটার প্রকাশ করছে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল

নিউজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ১২:৪৬ পিএম, ২১ আগস্ট ২০১৯ বুধবার

ফাইল ফটো

ফাইল ফটো

এতদিন এলাকার বাসিন্দারা টাওয়ার হ্যামলেটস থেকে নগর কাউন্সিলের বিভিন্ন সেবা, অনুষ্ঠান, অফার সংক্রান্ত তথ্য পেতেন ইমেইলে। তবে এলাকার বড় অংশ বাংলা ভাষাভাষী হলেও বাংলায় এই সেবাটা মিলছিল না। এবার প্রথমবারের মতো বাংলায় নিউজলেটার প্রকাশের উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

তারা জানিয়েছে, এই উদ্যোগ যারা তাদের মাতৃভাষা বাংলায় খবরাখবর পড়তে আগ্রহী আছেন তাদের জন্য।

তারা জানায়, বেশি সংখ্যক বাসিন্দার সঙ্গে সংযুক্ত হওয়ার এবং কাউন্সিলের সব ধরনের তথ্য জনসাধারণকে অবহিত করতে কাউন্সিলের চলমান প্রচেষ্টার অংশ হচ্ছে বাংলায় নিউজলেটার প্রকাশ।

টাওয়ার হ্যামলেটস কর্তৃপক্ষ আরো জানায়, যারা টাওয়ার হ্যামলেটসে বসবাস করেন কিংবা কর্মসূত্রে এখানে আসেন অথবা নিছকই ভালোবাসেন এই এলাকাকে, তারা www.towerhamlets.gov.uk/signup এই ওয়েবসাইটে গিয়ে অতি সহজেই নিয়মিত এই ইমেইল সেবাটি সাবস্ক্রাইব করতে পারবেন।

এখন থেকে নিয়মিত প্রতি মাসে একবার সরাসরি গ্রাহকদের ইমেইল ইনবক্সে পাঠানো হবে বাংলা ই-নিউজলেটার। এতে থাকবে স্থানীয় খবরাখবর, অনুষ্ঠানাদি ও সার্ভিস সম্পর্কিত তথ্যাবলী,বিভিন্ন প্রতিযোগিতাসমূহ ও বিশেষ বিশেষ অফার সংক্রান্ত যাবতীয় তথ্য।

বাংলা ই-নিউজলেটার এর প্রথম সংখ্যাটি পাবেন চলতি আগস্ট মাসেই। তাই, দেরি না করে এখনই সাইন আপ করুন। বাসিন্দারা কাউন্সিলের পাক্ষিক নিউজলেটারসহ অন্যান্য নিউজলেটারও সাবস্ক্রাইব করতে পারেন। যেগুলো অবশ্য আপাতত ইংরেজিতেই প্রকাশিত হচ্ছে।

নিউজওয়ান২৪.কম/আ.রাফি