NewsOne24

বরিশালে বাসচাপায় শিক্ষার্থীসহ নিহত ৬

বরিশাল প্রতিনিধি

নিউজ ওয়ান২ ৪

প্রকাশিত : ০৩:০২ পিএম, ২২ মার্চ ২০১৯ শুক্রবার

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

বরিশাল-বানারীপাড়া সড়কের গড়িয়ারপাড় এলাকায় শুক্রবার সকালে বাসের চাপায় শিক্ষার্থীসহ ছয় অটোযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

নিহতরা হলেন- ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শীলা হালদার, বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রং মিস্ত্রি মানিক সিকদার, নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন, বরিশালের কাশিপুরের গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে অটোচালক সোহেল, বাবুগঞ্জ উপজেলার মাধবপাশার মোখলেস হাওলাদারের স্ত্রী পারভীন  ও মেহেরুন নেছা।
 
নগরীর বিমানবন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, অটোরিকশাটি যাত্রী নিয়ে বানারীপাড়া থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে গরিয়ারপাড় এলাকার তেতুলতলায় বানারীপাড়াগামী দুর্যয় পরিবহনের একটি বাস অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই কলেজ ছাত্রী শীলা মারা যান।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মানিক ও খোকনকে মৃত ঘোষণা করেন। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান মেহেরুন নেছা, অটোচালক সোহেল ও পারভীন। বাকিদের হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

ওসি বলেন,  বাসচালককে আটক করা যায়নি। দুর্ঘটনা কবলিত বাস ও মাহিন্দ্রা পুলিশের হেফাজতে রয়েছে।

নিউজওয়ান২৪/আ.রাফি