NewsOne24

ইউনিসেফের সঙ্গে চুক্তি বিসিবির

স্পোর্টস ডেস্ক

নিউজ ওয়ান২ ৪

প্রকাশিত : ১১:০১ এএম, ১৩ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে আগামী দুই বছরের জন্য চুক্তিসই করেছে ‘ইউনিসেফ’। বিসিবির আন্তর্জাতিক চ্যারিটি অংশীদার হিসেবে মনোনীত হয়েছে আন্তর্জাতিক এই শিশু সংস্থাটি। 

দুই পক্ষের চুক্তি অনুযায়ী আগামী দুই বছর বাংলাদেশের জাতীয় পুরুষ দল নারী দল ও অনূর্ধ্ব-১৯ দলের জার্সির কলারে ইউনিসেফের ‘মা ও শিশু’ সম্বলিত লোগো থাকবে। যা কি না এই প্রথম কোনও আন্তর্জাতিক দলের জার্সিতে শোভা পাবে ইউনিসেফের লোগো।

গতকাল বিসিবি কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে চুক্তিসই অনুষ্ঠানে উপস্থিত থাকেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী, ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি এডওয়ার্ড বেগবেদার ও  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।   

অনুষ্ঠানে উপস্থিত ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি এডওয়ার্ড বেগবেদার বলেন, বাংলাদেশ ক্রিকেটের জনপ্রিয়তার কারণে এই অংশীদারিত্বকে ঘিরে আমাদের এমন উচ্চাশা। এর আগেও বিভিন্ন সময়ে আমরা বিসিবির সঙ্গে বেশ কিছু সহযোগিতামূলক কার্যক্রমে অংশ নিয়ে সফল হয়েছি। তবে এবারের এই অংশীদারিত্বের  কারণে আমরা ক্রিকেটের মাধ্যমে অনেক বেশি সুবিধা-বঞ্চিত শিশুর কাছে পৌঁছাতে এবং তাদের ক্ষমতায়ন করতে পারব বলে আশা করি।

নিউজওয়ান২৪/ইরু