NewsOne24

নাচে-গানে মুগ্ধ করলেন ‘তারা’! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

নিউজ ওয়ান২ ৪

প্রকাশিত : ০৩:৫৬ পিএম, ১৫ অক্টোবর ২০১৮ সোমবার

ফাইল ফটো

ফাইল ফটো

সিয়াম-পুজা চেরি। সম্প্রতি মুক্তির প্রহর গুনছে তাদের অভিনীত জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’। ছবিটি এর আগেও বেশ কয়েকবার মুক্তির ঘোষণা আসলেও মুক্তি পায়নি। তবে আসছে নভেম্বরেই মুক্তি পেতে পারে ছবিটি। সে সম্ভাবনাকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছেন জাজ।

এই জুটির ‘পোড়ামন ২’ ছবির ব্যাপক সাফল্যের পর একই জুটির ‘দহন’ ছবিতে দেখা যাবে একেবারেই ভিন্ন চরিত্র, এমনটাই জানা গেছে অভিনেতা সিয়ামের মুখ থেকে। তাই অধীর আগ্রহে অপেক্ষা করছে তাদের ভক্তরা।

এদিকে, কিছুদিন আগে দহনের ফার্স্ট লুক প্রমো প্রকাশ পেয়েছে। তারই ধারাবাহিকতায় আজ সকালে জাজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেলো এই ছবির প্রথম গান ‘হাজীর বিরিয়ানি’।

প্রিয় চট্টোপাধ্যায় এর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। গানটি গেয়েছেনও তিনি। মজার বিষয় হলো এই গানের র‍্যাপ অংশটুকু গেয়েছেন এই ছবির নায়ক সিয়াম।

এর মাধ্যমে ছবিতে প্রথমবার নিজের কন্ঠে গান তুললেন তিনি। পুরান ঢাকার মনোরম লোকেশনে গানের ভিডিও চিত্র ধারণ করা হয়। গানের ভিডিওতে সবাইকে নাচে গানে মুগ্ধ করেছেন সিয়াম। সেই সঙ্গে গানের দৃশ্যে দেখা গিয়েছে পূজা-রীপাকেও।

সিয়াম বলেন, এটা সত্যিই খুব ভালো লাগার বিষয়। আমি প্রথমবার নিজের কন্ঠে গান তুলেছি, আমি র‍্যাপ গেয়েছি। আর গানের ভিডিওতে প্রাণবন্তই হাজির হয়েছি। একটা মাতাল ছেলে মূলত কী করে তা দেখানো হয়েছে এই গানে।

আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে। তাছাড়া শিগগির ছবিটি মুক্তি পাবে।

‘পোড়ামন ২’-এর পরিচালক রায়হান রাফীই এই ছবির পরিচালক। এতে আরো অভিনয় করেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ।

গানটি দেখুন এখানেই

নিউজওয়ান২৪/জেডএস