NewsOne24

পরিবারে সঙ্গে বড়দিনের সাজে মেসি

নিউজওয়ান ডেস্ক

নিউজওয়ান২৪.কম

প্রকাশিত : ০১:২৬ এএম, ২৬ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার আগেই জানিয়েছিলেন, রিয়ালকে হারিয়ে বড় দিনের উৎসবে মাততে চান তারা। কথা রেখেছেন লিওনেল মেসিরা। শনিবার (২৩ ডিসেম্বর) সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। রোনালদো-রামোসদের বিপক্ষে মৌসুমের প্রথম এল ক্লাসিকো জিতেই পরিবারের সঙ্গে বড়দিন উদযাপন করছেন বার্সার আর্জেন্টাইন সুপারস্টার মেসি।

সান্তিয়াগো বার্নাব্যুতে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে রিয়ালের বিপক্ষে এক গোল করার পাশাপাশি একটি গোল করাতেও সাহায্য করেন মেসি। দুর্দান্ত এ জয়ের পর পরিবার নিয়ে বড়দিনে ফুরফুরে সময় কাটাচ্ছেন বার্সেলোনার এই প্রাণভোমরা। স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে বড়দিন উদযাপন করতে গিয়ে উচ্ছ্বসিত ছিলেন এলএমটেন।

এসময় সান্তা ক্লজদের সঙ্গে ক্যামেরাবন্দী হয় মেসি পরিবার। এমনকি সান্তা ক্লজ সেজেছেন মেসি নিজেও। এসময় স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জো ছাড়াও দুই ছেলে থিয়াগো ও মাতে ছিলেন তার সঙ্গে। তাদের প্রত্যেককে সান্তা ক্লজদের সঙ্গে লাল-সাদা টুপি পরতে দেখা গেছে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বড় দিন উদযাপনের ছবিটি প্রকাশ করেছেন মেসি নিজেই।

এল ক্লাসিকোতে পরাজয়ের রেশ এখন পর্যন্ত না কাটলেও খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব বড়দিন উদযাপন থেকে নিজেকে সরিয়ে রাখেননি রিয়াল মাদ্রিদের পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাব, সতীর্থদের ছেড়ে পরিবারের সঙ্গে বড়দিনের উৎসব পালনে ব্যস্ত সিআরসেভেন। তিনিও ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে পরিবারের সঙ্গে বড়দিন উদযাপনের ছবি পোস্ট করেছেন।

নিউজওয়ান২৪.কম