NewsOne24

বাংলাদেশ আমার বাবার দেশ

শোবিজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ১১:৫৬ এএম, ১৭ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার

শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র


টালিউডের জনপ্রিয় ও সমালোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র বাংলাদেশের বেশকিছু পোর্টালের নিউজ নিয়ে ক্ষোভ ঝাড়লেন। সোমবার (১৬ জানুয়ারি) শ্রীলেখা মিত্রের পরিচালনায় নির্মিত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনী শেষে বাংলাদেশের সংবাদমাধ্যমকে তিনি বলেন ‘বাংলাদেশ আমার বাবার দেশ। এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক, এটা আমি চাই না।’

এ সময় শ্রীলেখা আরো বলেন, বাংলাদেশের বেশকিছু ভুয়া নিউজ পোর্টাল তাকে নিয়ে বিভিন্ন ধরনের চটকদার শিরোনামে নিউজ করে। দয়া করে এ ধরনের নিউজ করবেন না। তার ১৭ বছরের একটি মেয়ে আছে। আপত্তিকর শিরোনাম দিয়ে তাকে নিয়ে নিউজ করবেন না আশা করি।



১৬ জানুয়ারি বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে প্রদর্শনী হয়। উত্তর কলকাতার ছাদকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে সিনেমার গল্প। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। এতে অভিনয়ে আরো আছেন ছোটপর্দার অভিনেতা প্রীতম দাস। পরিচালনার পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন শ্রীলেখা।

শ্রীলেখা মিত্রের স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘এবং ছাদ’ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে। উৎসব আয়োজক সূত্রে জানা গেছে, রবিবার (১৫ জানুয়ারি) ঢাকায় এসেছেন শ্রীলেখা। সোমবার বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে তার সিনেমার প্রথম প্রদর্শনী হয়েছে। ১৯ মিনিট দৈর্ঘের এ সিনেমার প্রদর্শনী শেষে এটি নিয়ে কথা বলেন শ্রীলেখা। একই মিলনায়তনে ২১ জানুয়ারি দুপুর ১টায় সিনেমার দ্বিতীয় প্রদর্শনী রয়েছে।

এদিকে ‘এবং ছাদ’ শ্রীলেখার দ্বিতীয় নির্মাণ। এর আগে ‘বেটার হাফ’ নামের আরেকটি স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। তবে নির্মাতার চেয়ে অভিনয়শিল্পী হিসেবেই ভারত ও বাংলাদেশে বেশি পরিচিতি রয়েছে তার।

নিউজওয়ান২৪.কম/রাজ