NewsOne24

পরীমনিকে মারধর করতেন রাজ!

শোবিজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০৭:৪৭ পিএম, ১ জানুয়ারি ২০২৩ রোববার


একাধিকবার শারীরিকভাবে আঘাতের শিকার হয়েছেন পরীমনি, স্বামী রাজের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী।

রবিবার বিকেলে ফেসবুক হ্যান্ডেলে দুজনের আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্তের কথা জানাতে গিয়ে এসব বলেন পরীমনি।

পরীমনি বলেন, একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে বাচ্চা নেওয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনোই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা, তখনই আমাকে পেয়ে বসা হলো।

গায়ে হাত তোলার বিষয়টি উল্লেখ করে অভিনেত্রী বলেন, আমি জোর দিয়ে বলতে পারি, আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিল শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছলে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। 

দুজন পৃথক হয়ে যাবেন জানিয়ে লিখলেন, রাজ্যের দিকে তাকিয়ে বারবার সব ভুলে যাই। সব ঠিক করার জন্য পরে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যই আলাদা হয়ে গেলাম। 

গত বছরের ১০ জানুয়ারি সন্তানসম্ভাবনা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর পরীমনি জানান, রাজকে তিনি গোপনে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন।

এরপর চলতি বছরের ২১ জানুয়ারি হয় গায়েহলুদের অনুষ্ঠান এবং ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাদের আবার বিয়ে হয়। ১০ আগস্ট তাদের সংসারে আসে এক পুত্রসন্তান। সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। পরীর এটি তৃতীয় বিয়ে।

নিউজওয়ান২৪.কম/এসএ