NewsOne24

সঙ্গী বেছে নিলেন নুসরাত

শোবিজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০৮:০৮ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২২ মঙ্গলবার

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া


দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচার শুরু করেছেন কলাকুশলীরা।

এর ধারাবাহিকতায় সম্প্রতি রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশে (এআইইউবি) প্রচারণা চালায় ‘অপারেশন সুন্দরবন’ টিম। ওই সময় শিক্ষার্থীদের সিনেমাটি দেখার জন্য আহ্বান জানান এতে অভিনয় করা শিল্পী ও সংশ্লিষ্টরা।

অপারেশন সুন্দরবনঅপারেশন সুন্দরবন

সিনেমার প্রচারণাকালে এক শিক্ষার্থীর প্রশ্নের উত্তরে নুসরাত ফারিয়া বলেন, এআইইউবি’র সিঙ্গেলদের জন্য তিনি আছেন।

তখন ওই শিক্ষার্থী পাল্টা জবাবে বলেন, আমি তো সিঙ্গেল। বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই।

ওই সময় নুসরাত ফারিয়া হাসি মুখে বলেন, আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, তুমি আমার সঙ্গে যাবে শুক্রবার (২৩ সেপ্টেম্বর)। বিকেল ৩টায় আমরা একসঙ্গে মুভি দেখছি, ওকে? আর এই শুক্রবার চলে গেলে, পরের শুক্রবার যে আছে, যারা যারা সিঙ্গেল আছ, আমি তোমাদের জন্য আছি সব সময়।

প্রসঙ্গত, ‘অপারেশন সুন্দরবন’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, মনোজ প্রামাণিক প্রমুখ।

নিউজওয়ান২৪.কম/রাজ