NewsOne24

প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো প্রেমিকা

শিবগঞ্জ (বগুড়া) সংবাদদাতা

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০৯:২৫ পিএম, ১৬ আগস্ট ২০২২ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরের মোটরসাইকেল ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন কথিত প্রেমিকা বৃষ্টি আখতার (২০)।

তবে ছিনতাইয়ের সঙ্গে জড়িত বৃষ্টির স্বামী সিরাজুলকে গ্রেপ্তার করতে না পারলেও দিনাজপুরের বিরামপুর থেকে ছিনতাই করা মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) এ তথ্য জানিয়েছেন শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস। গ্রেপ্তারকৃত বৃষ্টি আখতার বগুড়া সদরের তেলধাপ গ্রামের সিরাজুল ইসলাম সেতুর স্ত্রী।

ওসি জানান, বগুড়া সদর থানার দাড়িয়াল গ্রামের আব্দুল ওয়াহাব কিছুদিন লটারিতে একটি এ্যাপাচি মোটর সাইকেল জিতেন। ওয়াহাব ও তার ছেলে রবিন (১৭) মোটরসাইকেলটি চালাতেন। এদিকে পার্শ্ববর্তী তেলধাপ গ্রামের এক দম্পত্তি মোটরসাইকেলটি ছিনতাইয়ের পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী সিরাজুল তার স্ত্রী বৃষ্টিকে রবিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে বলেন।

স্বামীর পরামর্শে বৃষ্টি রবিনের সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক স্থাপন করেন। পরে রবিনের সঙ্গে দেখা করার প্রস্তাব দেন বৃষ্টি। সেই অনুযায়ী গত ৯ আগস্ট দুপুরে রবিন তার বন্ধু নিরবকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে শিবগঞ্জ উপজেলার ভাসুবিহার নরপতির ধাপ এলাকায় যান। সেখানে তারা নির্জন স্থানে বসে গল্প করেন। এই সুযোগে বৃষ্টি তার স্বামীকে মোবাইল ফোনে ম্যাসেজ দিয়ে তাদের অবস্থান জানিয়ে দেয়। বৃষ্টি তার প্রেমিকের সঙ্গে গল্প করার সময় চেতনা নাশক মিশ্রিত কোমল পানীয় পান করায়। কিছুক্ষণের মধ্যে রবিন অসুস্থ বোধ করে। এমন সময় বৃষ্টির স্বামী তার এক সহযোগীকে সঙ্গে নিয়ে সেখানে গিয়ে তাকে চড় থাপ্পড় দিয়ে নিরবের মোটরসাইকেলসহ তাকে তুলে নিয়ে যায়। কিছুদূর গিয়ে ফাঁকা স্থানে নিরবকে রাস্তায় ফেলে রেখে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান সিরাজুল।

এ ঘটনায় গত ১৪ আগস্ট রবিনের মা রোজিনা আখতার থানায় অভিযোগ দিলে অভিযানে নামে পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সহযোগিতায় পুলিশ বৃষ্টি আখতারের অবস্থান শনাক্ত করে এবং তাকে গ্রেপ্তার করে। এ সময় বৃষ্টির হেফাজত থেকে মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে বৃষ্টির দেওয়া তথ্যে বিরামপুর থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

নিউজওয়ান২৪.কম/রাজ