NewsOne24

সঞ্জয় দত্তের গার্লফ্রেন্ড ছিলো ৩৫০ জন!

বিনোদন ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ১২:২৬ এএম, ৩ জুন ২০২১ বৃহস্পতিবার

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্তকে তার মা নার্গিস একসময় ভেবে বসেছিলেন সমকামী! এ কথা সঞ্জয়ের আত্মজীবনীতে জানিয়েলেন তার ছোট বোন প্রিয়া দত্ত। বলিউড তারকা সঞ্জয় দত্ত মানেই শুধু 'রাফ অ্যান্ড টাফ' অ্যাকশন হিরো নন। দক্ষ অভিনেতা হওয়ায় তার পৌরুষ আবেদনে ঘায়েল হয়েছেন অসংখ্য নারী অনুরাগীরা। ষাট পেরিয়ে এসেও তাই আজও অটুট 'সঞ্জু ম্যাজিক'। 

২০১৮ সালে এই অভিনেতার বায়োপিক 'সঞ্জু'-তে মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর। সেই ছবির এক দৃশ্যে 'সঞ্জু'-রূপী রণবীরকে বলতে শোনা যায় তার জীবনে বান্ধবীর সংখ্যাটা ছিল ৩৫০-র আশেপাশে! এছাড়া কতজন মেয়ের শয্যাসঙ্গী হয়েছেন তিনি, সে হিসেবও বিলকুল ভুলে গেছেন তিনি। নিজের ছেলের ব্যাপারে একবার কথা বলতে বলতে এক প্রিয় বন্ধুকে নার্গিস নাকি বলেছিলেন যেকোনো ছেলে বন্ধু এলেই সঞ্জয় কেন ঘরের দরজা বন্ধ করে দেয়, তা তিনি বুঝতে পারছেন না। এরপরেই চিন্তিত স্বরে নার্গিস সন্দেহ প্রকাশ করেন যে সঞ্জয় সমকামী নয় তো? তাছাড়া ওই অল্প বয়সেই সঞ্জয় যে তীব্র মাদকাসক্ত ছিলেন সেকথা জানতেন তার মা।

আর সেসব জেনেশুনেও কিছুটা লুকোতেন নার্গিস। ছেলের এই বদভ্যাস যেন প্রকাশ না পায় তাই সবাইকে বলে বেড়াতেন কোনওরকম মাদকদ্রব্য থেকে শতহস্ত দূরে থাকেন সঞ্জয়। সঞ্জয়ের প্রথম ছবি 'রকি' মুক্তি পাওয়ার মাত্র কিছুদিন আগেই প্রয়াত হন ক্যান্সার আক্রান্ত নার্গিস। আর সঞ্জয়ও যে তার মায়ের ভীষণ ঘনিষ্ঠ ছিলেন সে কথা তো সর্বজনবিদিত।

নিউজওয়ান২৪/এসআর