NewsOne24

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে কবরীর ছেলে

নিজস্ব প্রতিবেদক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০৫:৪১ পিএম, ১৯ এপ্রিল ২০২১ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রয়াত অভিনেত্রী সারাহ বেগম কবরীর ছেলে শাকের চিশতী। সোমবার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে ভর্তির খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেন শাকের চিশতী।

জানা যায়, রোববার রাত থেকেই জ্বরে ভুগছেন শাকের চিশতী।  এরপর যোগ হয় খাবারের স্বাদ-গন্ধ না পাওয়া এবং অক্সিজেন স্যাচুরেশন কমে যাওয়া। এতে ঘাবড়ে যান কবরীর ছেলে শাকের চিশতী। দ্রুত পরিচিত চিকিৎসকের সঙ্গে কথা বলেন। ছুটে যান একটি সরকারি হাসপাতালে। করোনার পরীক্ষা শেষে সেখানে ভর্তি হতে না পেরে অন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন।

মাকে নিয়ে এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে দৌড়াদৌড়ি সবই করতে হয়েছে শাকেরকে। শাকের তার বন্ধু ও কবরীর কাছের কয়েকজনকে নিয়েই মায়ের শেষবিদায়ের কাজটি সম্পন্ন করেন। মায়ের মৃত্যুর দুদিন পর করোনার উপসর্গ দেখা দেওয়ায় চিন্তিত হয়ে পড়েন। দ্রুত হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেওয়ার প্রয়োজনীয়তা অনুভব করেন তিনি। এরপরই ঢাকার বারিধারার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন শাকের চিশতী।

শাকের জানান, তার বুকের সিটিস্ক্যান করা হয়েছে। সিটিস্ক্যানের ফলাফল এখনও হাতে আসেনি।

গত ৫ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে বাংলা চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’ কবরী রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ৮ এপ্রিল শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। হাসপাতালটিতেই ১৭ এপ্রিল রাত ১২টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পাঁচ ছেলের মধ্যে বড় তিন ছেলে দেশের বাইরে এবং ছোট ছেলে অটিজমের সমস্যা থাকায় মায়ের যাবতীয় দেখভালের দায়িত্ব পড়ে শাকের চিশতীর ওপর। মায়ের অসুস্থতার পর থেকে তার চিকিৎসা থেকে শুরু করে দাফন পর্যন্ত সবকিছুতে পাশে ছিলেন শাকের।