NewsOne24

‘ব্যাচেলর পয়েন্ট’-এ আর থাকছেন না হাবু ভাই

বিনোদন প্রতিবেদক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০১:১৫ এএম, ১ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এর প্রতিটি পর্ব নিয়েই দর্শকের আগ্রহের কোন কমতি থাকে না। বিশেষ করে তরুণরাই এই নাটকের প্রধান দর্শক। আর তাদের কথা মাথায় রেখেই প্রতিনিয়তই নতুন নতুন চরিত্র আসছে আবার চলেও যাচ্ছে। 

কাজল আরেফিন অমি পরিচালিত তুমুল জনপ্রিয় এ ধারাবাহিকটির কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলোও যেনো দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। এবার ধারবাহিকটি থেকে বিদায় হচ্ছেন হাবু ভাই চরিত্রটি। যে চরিত্রটিতে অভিনয় করেছেন চাষী আলম। 

নাটকটির শুরু থেকেই অন্যতম মূখ্য চরিত্র হয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন ‘হাবু ভাই’। নাটকটি জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে ‘হাবু ভাই’ চরিত্রটিও দর্শকদের কাছে আপন হয়ে উঠে। শুরু থেকেই নাটকের গল্পে কাতার যাওয়ার স্বপ্ন থাকে তার। এবার সেই স্বপ্নই বাস্তবায়ন করা হচ্ছে। হাবুকে পাঠানো হচ্ছে কাতারে। 

মানে আগামীতে হাবু চরিত্রটিকে আর নাটকটিতে দেখা যাবে না। এমনটিই বলছিলেন, নির্মাতা কাজল আরেফিন অমি।

তবে হাবু ভাইকে কাতার পাঠানো দৃশ্যটি শুট করার সময় এক হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। পরিচালক অমি জানালেন, আমরা যখন বিমানবন্দরে হাবু ভাইয়ের কাতারে যাওয়ার দৃশ্যের শুটিং করছিলাম, তখন সবার চোখেই পানি চলে আসছিলো। আমাদের কোনো অভিনেতারই মেকি কান্না কাঁদতে হয়নি। সবাই রিয়েল কান্নাই কাঁদছিলেন। 

হাবু ভাইকে নাটক থেকে বিদায় প্রসঙ্গে পরিচালক অমি বলেন, হাবু ভাই কাতার যাচ্ছেন জীবিকার সন্ধ্যানে। জীবন ধারণের জন্য অর্থের দরকার। সেই অর্থ আয়ের জন্যই তার কাতার যাওয়া। আর ‘ব্যাচেলর পয়েন্ট’ কিন্তু ব্যাচেলর থাকা একদল মানুষের গল্প। বাস্তব জীবনেও কিন্তু এমন গল্প আমার-আপনার জীবনে ঘটে। আমরা যারা একসঙ্গে ব্যাচেলর থাকি তারা কিন্তু সারা জীবন একসঙ্গে থাকি না। জীবিকার তাগিদে, পরিবারের তাগিদে আমাদের আলাদা হতে হয়। ব্যাচেলর পয়েন্ট নাটকের ব্যাচেলরদের জীবনের গল্পও তো এর বাইরে নয়।  

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এতে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ (কাবিলা), মিশু সাব্বির (শুভ), চাষী আলম (হাবু ভাই) সাবিলা নূর (নাবিলা), মারজুক রাসেল (পাশা), সঞ্জনা সরকার রিয়া (রিয়া), মনিরা মিঠু (শিরিন)।