NewsOne24

অন্তঃসত্ত্বা চরিত্রে মিথিলা, সখ্যতা ‘কালো বিড়ালে’র

বিনোদন প্রতিবেদক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০১:৪৩ এএম, ৮ মার্চ ২০২১ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

দেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। কিছুদিন আগে স্বামী সৃজিত মুখার্জি এবং কন্যা আইরাসহ কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন। গত ৩ মার্চ আবারো কলকাতায় ফিরে গেছেন।

এদিকে, মেয়ে আইরাকে নিয়ে বই লিখেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ভ্রমণবিষয়ক এই বইটির নাম ‘আইরা আর মায়ের অভিযান’।

‘লাইট অব হোপ’ নামের একটি সংস্থা এবারের বইমেলায় প্রকাশ করবে বইটি। এমনটাই জানিয়েছেন মিথিলা।

বইটি ঘিরে মিথিলার অনেক দিনের স্বপ্ন। বিষয়টি জানিয়ে মিথিলা বলেন- এটা আমার অনেক দিনের স্বপ্ন। আমার আর আইরার তো অনেক মজার মজার অভিজ্ঞতা। মনে হতো সেটা যদি অন্য বাচ্চাদের সঙ্গে শেয়ার করতে পারতাম। যাতে তারাও একই জার্নির ভেতর দিয়ে যেতে পারে। গল্পে আমি আর আইরা দুটি চরিত্র।

বর্তমানে অভিনয় নিয়েও দারুণ ব্যস্ত রয়েছেন মিথিলা। আগামী ১৮ মার্চ মুক্তি ভারতীয় একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে মিথিলা অভিনীত তারকাবহুল সিরিজ ‘কন্ট্রাক্ট’। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের ‘কন্ট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজটি। এতে রুমানা চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

এদিকে নতুন আরো একটি খবর দিলেন মিথিলা। ‘কালো বিড়াল’ শিরোনামের নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করবেন তানিম রহমান অংশু।

গল্পে দেখা যাবে, অন্তঃসত্ত্বা এক নারীর সঙ্গে পরিচয় হয় একটি কালো বিড়ালের। তাদের সখ্যতাও হয়। এরপর ঘটতে থাকে অতিপ্রাকৃতিক সব ঘটনা। এসব নিয়ে স্বল্পদৈর্ঘটির গল্প। রুদ্র হকের লেখা এই গল্পে অন্তঃসত্ত্বা সেই নারীর চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

অংশু জানান, নতুন একটি ওয়েব প্ল্যাটফর্মের জন্য নির্মাণ করছেন ‘কালো বিড়াল’সহ মোট ১০টি স্বল্পদৈর্ঘ্য। ইতেমাধ্যে পাঁচটি নির্মাণ সম্পন্ন হয়েছে।