NewsOne24

ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় একজন চিহ্নিত!

নিউজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০২:৪৪ এএম, ৮ জানুয়ারি ২০২০ বুধবার

প্রতীকি চিত্র

প্রতীকি চিত্র

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় একজনকে চিহ্নিত করে নজরদারিতে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

চিহ্নিত ব্যক্তি সিএনজি চালক। শতভাগ নিশ্চিত হওয়ার পর তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর একটি সূত্র।

একটি বাহিনীর অতিরিক্ত ডিআইজি সমমর্যাদার এক কর্মকর্তা জানান, আইন-শৃঙ্খলার কয়েকটি বাহিনী একজনকে চিহ্নিত করে তার পিছু নিয়েছে। তাকে যে কোনো সময় গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, রোববার (৫ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর তাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন।

এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

ধর্ষণের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

সূত্র: জাগো নিউজ.কম

নিউজওয়ান২৪.কম/এমজেড