NewsOne24

আমার বিশ্বাস প্রিয় নেত্রী আমাকে ফের মনোনয়ন দেবেন: মেয়র খোকন

নিউজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০২:৩৩ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

সাঈদ খোকন। ফাইল-ফাইল ফটো

সাঈদ খোকন। ফাইল-ফাইল ফটো

ঢাকা উত্তর (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি। 

এরই মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বর্তমান মেয়র সাঈদ খোকন। এ সময় দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কর্মী-সমর্থকদের সঙ্গে দিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।
এ সময় সাঈদ খোকন বলেন, আমার নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমার অভিভাবক। তার প্রতি আমার আস্থা এবং বিশ্বাস আছে। আমার প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দেবেন।

তিনি বলেন, আমার বাবার অবর্তমানে আমার অভিভাবক প্রিয় নেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দলীয় মনোনয়ন ফরম তুলে তাকে (প্রধানমন্ত্রী) সালাম করতে গণভবনে গিয়েছিলাম।

প্রধানমন্ত্রী পুনরায় মনোনয়ন দেয়ার বিষয়ে আশ্বাস দিয়েছেন কিনা তা জানতে চাইলে খোকন বলেন, মনোনয়ন দেয়ার জন্য একটি প্রক্রিয়া আছে সে প্রক্রিয়া অনুসরণ করে মনোনয়ন দেয়া হবে। স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এ সভায় চূড়ান্ত হবে মনোনয়ন পাব কিনা।

মনোনয় সংগ্রহ করার সময় কঠিন সময়ে থাকার কথা জানানো সাঈদ খোকন আজ আরো বলেন, আমার পিতা বেঁচে নেই, পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি। পিতার অবর্তমানে শেখ হাসিনাই আমার অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন তাই করবেন। তার সিদ্ধান্ত আমি মেনে নেব।

নিউজওয়ান২৪.কম/এমজেড