NewsOne24

মেননের বক্তব্যের ব্যাখ্যা জানতে ১৪ দলের চিঠি 

নিউজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ০২:০৩ এএম, ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার

ফাইল ফটো

ফাইল ফটো

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিতর্কিত বক্তব্য করায় ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের কাছে ব্যাখ্যা চেয়ে চিঠি দিয়েছে ১৪ দল। 

বৃহস্পতিবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের কেন্দ্রীয় মুখপাত্র মোহাম্মদ নাসিমের বাসভবনে ১৪ দলীয় জোটের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী এ সংক্রান্ত একটি চিঠি রাশেদ খান মেননের কাছে পাঠানো হয়।

বৈঠকে রাশেদ খান মেননের সাম্প্রতিককালে বরিশালে ওয়ার্কার্স পার্টির সম্মেলনে ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচন নিয়ে করা এক মন্তব্য নিয়ে বিস্তারিত আলোচনা হয়। ১৪ দলের বৈঠকে সর্বসম্মিতক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে, মেনন যে বক্তব্য প্রদান করেছেন, তার ব্যাখ্যা চাওয়ার চিঠি প্রেরণ করা হবে। পরে রাতেই চিঠি জবাব চেয়ে পাঠানো হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া। বৈঠকে আরো উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, তরিকত ফেডারেশনের চেয়ারনম্যান নজিবুল বশর মাইজভান্ডারী, গণতন্ত্রী পার্টির ডা. শাহাদাত হোসেন, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, বাসদের রেজাউর রশীদ খান, ন্যাপের ইসমাইল হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদুল ইসলাম খান, তরিকত ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল হক চাঁদপুরি প্রমুখ।

নিউজওয়ান২৪.কম/এমজেড