ঢাকা, ১৬ নভেম্বর, ২০১৮
NewsOne24
সর্বশেষ:
রাজধানীর যাত্রাবাড়ীতে সিলিন্ডার বিস্ফোরণে একজনের মৃত্যু, দগ্ধ ৩ শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে নৌযান চলাচল বন্ধ

কার কাছে ‘কন্যা’ চাইলেন শাকিব?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১২, ১২ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

দেশীয় চলচ্চিত্র অঙ্গনের শক্তিশালী একটি নাম শাকিব খান। শীর্ষ নায়ক হিসেবে গত তিন-চার বছর ধরে টানা রাজত্ব করছেন এই অভিনেতা। কিন্তু পর্দায় যতটাই সফল এই অভিনেতা, সামাজিক যোগাযোগ মাধ্যমে ততটা সমালোচিত তিনি। তার একটি কারণও রয়েছে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেছিলেন মানুষটি। ওই সময় জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে বউ করে ঘরে তুলেন তিনি। তবে বিয়ের ৯ বছর পার হলেও অনেকদিন গোপন রাখেন সে বিয়ের খবর। কিন্তু কেন?

অপু জানিয়েছেন, শাকিবের ক্যারিয়ারে ভাটা যাতে না পড়ে, সে কারণে গোপন রাখা হয়েছে বিয়ের খবর। যাই হোক এরপর একটি বেসরকারি টেলিভিশনে ছয় মাস বয়সী ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে গেলো বছর হাজির হন অপু। ২০১৭ সালের মাঝামাঝি সময়ে ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসেন তিনি।

পরে সর্বত্রে ছড়িয়ে পড়ে তাদের বিয়ের খবর। এদিকে, বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনায় অপুকে ৮ মাসের মাথায় তালাকের নোটিশ পাঠান শাকিব খান। এরপর ভেঙে যায় নয় বছরের সাজানো সংসার। 

অপুর ছেলের বয়স এখন ২ বছর হয়েছে। সেপ্টেম্বরে দুই বছরে পড়েছেন আব্রাম। জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে তার জন্মদিন পালন করেন মা অপু। তবে তাতে দেখা যায়নি বাবা কিং খান শাকিব খানকে।

তবে অপু ও সন্তানকে নিয়ে তেমন মাথা ব্যথা না থাকলেও ফেসবুকে আবারো সমালোচনার ঝড় উঠেছে, প্রেম করছেন নাকি শাকিব খান। গোপনে বিয়েও সম্পন্ন করেছেন নাকি তিনি। 

এদিকে, গেলো ঈদে একটি টিভি অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন শাকিব খান। সেখানে তিনি বলেন, জীবন তো কারো জন্য থেমে থাকে না। ভবিষ্যতেও থাকবে না। ছেলের পরে কন্যা সন্তানের বাপ হবেন তিনি!

কিন্তু সেখানে তিনি জানাননি, ঠিক কবে কন্যা সন্তানের বাবা হবেন তিনি। আর কেই বা তার সন্তানের মা!

তবে শাকিবের এই কথার প্রেক্ষিতে এতদিন তেমন গুঞ্জন শোনা না গেলেও গত কদিন ধরে আবারো ফেসবুকে ঝড় উঠেছে তাকে নিয়ে। সে ঝড়ে এবার অনেকেই প্রশ্ন করছেন কার কাছে মেয়ে সন্তান চেয়েছেন শাকিব? আবার অনেকেই ফেসবুকে দাবি তুলেছেন, তিনি তো আবারো বিয়ে সেরেছেন, তা না হলে কন্যার ইচ্ছে হতো না এই নায়কের।

নিউজওয়ান২৪/জেডএস