ঢাকা, ১৬ অক্টোবর, ২০১৮
NewsOne24
সর্বশেষ:
জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ২৯ অক্টোবর, ওই দিন পর্যন্ত জামিনে থাকবেন খালেদা জিয়া নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত যশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা

এতিমের কান্না

এতিমের কান্না

নিউজওয়ান ডেস্ক

প্রকাশিত: ১ জানুয়ারি ২০১৮   আপডেট: ২৪ এপ্রিল ২০১৮

রাষ্ট্রীয় টাকা খরচ করে গলা ফাটিয়ে, দেশবাসী কে মিথ্যা তথ্য দেওয়া হচ্ছে দেশমাতা বেগম খালেদাজিয়া এতিম টাকা মেরে খেয়েছেন !!
দেশনেত্রী বেগম জিয়া যদি এতিমের টাকা মেরে খান, তাহলে প্রতিদিন কারা ফটকের সামনে কেন এসব এতিম বাচ্চারা আসে, দেশমাতা`র মুক্তি`র জন্যে আল্লাহতালা`র দরবারে অশ্রু ভেজা নয়নে ফরিয়াদ করছেন???
মুন্সীগঞ্জ জেলা থেকে আসা



কারা ফটকের সামনে কিছু এতিম বাচ্চা মায়ের জন্য, ফল এবং কিছু খাবার আনে। এসময় এতিম বাচ্চা"রা মায়ের জন্য বিশেষ মোনাজাত করে।
আল্লাহ্ তাদের দোয়া কবুল করুন আমিন।প্রতিটি জিনিসেরই সীমারেখা রয়েছে। সীমা অতিক্রম হলেই ফলাফল হয় ভিন্ন। অনেক সময় কোনো কিছুর প্রতি বেশি আসক্তি নিজের অস্তিত্বকেও ভোলিয়ে দেয়। ভোলিয়ে দেয় দায় দায়িত্বও। ভিডিও গেইমের প্রতি মাত্রাতিরিক্ত আসক্তি এমনই এক নেশা যে নেশায় ভেঙ্গে গেল স্বামী স্ত্রীর সম্পর্কও।

মালয়েশিয়ার এক যুবক ছয় বছর আগে বিয়ে করেন এক চীনের কন্যাকে। চীনা বধু বিয়ের পর তার স্বামীর সঙ্গে মালয়েশিয়ায় স্থায়ী বসবাস শুরু করেন। শুরু হয় সুখের সংসার। কিন্তু এ সম্পর্কের ফাটল ধরালো ভিডিও গেইম ‘কিং অফ গ্লোরী’। গেইমটি বের হওয়ার সঙ্গে সঙ্গেই খেলতে শুরু করেন স্বামী স্ত্রী। প্রথমে দুজনের মধ্যে সীমাবদ্ধ থাকলে পরবর্তীতে অপর এক বন্ধুর সঙ্গে গেইমটি খেলা শুরু করেন স্বামী। বাসায় ফিরতেন গভীর রাত করে। মনযোগ নেই স্ত্রী সন্তান কারও প্রতিই। স্ত্রী অভিমানী অভিযোগ করলেও পাত্তা দেননি কখনোই।

এভাবে আর কতদিন? অবশেষে স্ত্রী স্বামীকে ঘুমে রেখে তার মোবাইল থেকে ভিডিও গেইম একাউন্ট বিক্রি করে দেন। তেলে বেগুনে জ্বলে উঠেন স্বামী। ঘুম থেকে উঠেই শুরু হয় দুজনের মাঝে ঝগড়া বিবাদ। সম্পর্কের শেষ এখানেই। স্বামী রেখে কন্যা নিয়ে চীনে ফিরে গেলেন স্ত্রী। আর ফিরবেন না মালয়েশিয়ায় স্বামীর কাছে এমনই তার বক্তব্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এ ঘটনা এভাবেই তুলে ধরেন স্ত্রী। ঘটনাটি আন্তর্জাতিক গণমাধ্যমের দৃষ্টি কাড়তে সক্ষম হয়।

নিউজওয়ান২৪.কম

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত