ঢাকা, ১৪ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

৪ জাদুঘরে ১৬ পদে চাকরি

চাকরি চাই ডেস্ক

প্রকাশিত: ১১:৪৯, ১৫ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ জাতীয় জাদুঘরসহ এর অধীনে আহসান মঞ্জিল জাদুঘর, জিয়া স্মৃতি জাদুঘর ও ওসমানী জাদুঘরে ১৬টি পদে জনবল নিয়োগ দেয়া হবে।

চারটি জাদুঘরে ১৬টি পদে মোট ২২ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেয়া হবে।

আগ্রহীরা আগামী ৩১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

আরো দেখুন>>> সেনা কল্যাণ সংস্থা’য় চাকরি

পদের নাম

সহকারী কিপার (আরবি/ফারসি, ভূতত্ব), নিরাপত্তা অফিসার, ফিল্ড অফিসার, ফিল্ড এডিটর, ড্রাফটসম্যান, প্রকাশনা সহকারী, রেস্টোরেশন সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, হিসাব সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষারিক, রেকর্ড কিপারসহ মোট ১৬টি পদে নিয়োগ দেয়া হবে।

পদসংখ্যা

১৬টি পদে সর্বমোট ২২ জনকে নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাণিজ্য, চারুকলা/বিজ্ঞান বিভাগ, পদার্থ বিদ্যা, ভূতত্ত্ববিদ্যা, পরিবেশ বিজ্ঞান, ভূগোল, মৃত্তিকা-পানি ও পরিবেশ, আরবি-ফারসি বিষয়ে স্নাতক পাসসহ উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার আবশ্যক। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://bnm.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ১১ জুলাই, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে ৩১ জুলাই, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র :  বাংলাদেশ প্রতিদিন, ১১ জুলাই ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...

নিউজওয়ান২৪.কম/এসএসকে