ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

অনুশীলনের ফাঁকে মাশরাফির ‘দুষ্টুমি’ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২০:৩৬, ১৭ অক্টোবর ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাশরাফি বিন মর্তুজা। মাঠে তিনি সতীর্থদের বড় অনুপ্রেরণা। তার পরিচয় আলাদা করে দেয়ার কিছু নেই। কেননা তিনি বাঙালির প্রাণ, বাঙালির আশা, বাঙালির গর্ব। মাঠে তার উপস্থিতি মানেই এক জাগ্রত বাংলাদেশ।

শুধু এতটুকু বলেই তার অসাধারণ জীবনের বর্ণনা দেওয়া সম্ভব হবে না। কারণ এই নামের পরশ পাথরের কারণেই নতুন করে প্রাণ ফিরে পেয়েছে টিম টাইগার। ম্যাচের পর ম্যাচ, সিরিজের পর সিরিজ লাল-সবুজের দেশকে জয়ের মুখ দেখিয়ে আসছেন তিনি। 
 ‍
অধিনায়কত্বে যেমন সেরা ঠিক তেমেনি ‘দুষ্টুমি’তেও সেরা দেশের মাননীয় বড় ভাই ও গুরু সম্মানে খ্যাত মাশরাফি। বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শৈশবের ‘দুষ্টুমি’তে ফিরে সেই কথাই জানান দিলেন তিনি। 

জিম্বাবুয়ে সিরিজ উপলক্ষে বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কোচ স্টিভ রোডসের অধীনে অনুশীলন করছিলেন টাইগাররা। এ সময় পছন্দের ক্রিকেটারদের অনুশীলন দেখতে মাঠে ভিড় করেছেন অনেক ভক্তই। সঙ্গে আছেন সংবাদকর্মীরাও। 

আর সাংবাদিক ও ভক্তদের উপর হঠাৎ শুরু হয়ে গেল ঢিল। মাটির ছোট ছোট টুকরো কোথা থেকে যেন উড়ে আসছে! তবে ঢিলগুলো এতই আস্তে ছিল যে, মনে হচ্ছে কোনো ছোট্ট শিশু এমনটি করছে। 

তবে পেছনে ফিরে তাকালে কাউকে দেখা যায় না! কিছুক্ষণ পর রহস্য উদ্ঘাটন হলো যখন পেছনের ঝোপ থেকে বেরিয়ে এলেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণভ্রমরা মাশরাফি বিন মুর্তজা। কারণ শেরেবাংলা স্টেডিয়ামের ওই ঝোপের মধ্যে লুকিয়ে থেকেই শৈশবের এমন ‘দুষ্টুমি’তে মেতে ছিলেন তিনি। 

তবে মাশরাফি লুকিয়ে থেকে এমন দুষ্টুমি করলেও তার ওপরে নজরদারি করছিলেন অন্য কেউ। ফলে ভিডিও-তেই ধরা পড়ে যান তিনি। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব একটা সময় লাগেনি। 

সাহসের বুস্টার মাশরাফির দুষ্টুমির ভিডিওটি দেখুন এবং চ্যানেলটি সাবস্ক্রাইব করে সঙ্গেই থাকুন:

নিউজওয়ান২৪/এএস