ঢাকা, ১৮ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

সম্রাট এখন কারাগারে 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৫, ৬ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ছয় মাসের কারাদণ্ডপ্রাপ্ত বহিষ্কৃত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে কেরানিগঞ্জ কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়েছে।

রোববার রাত ৮টার দিকে তাদেরকে কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি সম্রাটকে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ছয় মাসের কারাদণ্ড দেয় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। কাকরাইলে সম্রাটের অফিসে অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদক, ক্যাঙ্গারুর চামড়া, পিস্তল ও টর্চার মেশিন উদ্ধার হয়েছে। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম তাকে এই সাজা দেন।

গডফাদার কারা, তা তদন্ত করে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। র‌্যাব বলছে সম্রাটকে আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে।

রোববার সন্ধ্যায় সম্রাটের কাকরাইলের কার্যালয়ে অভিযান শেষে র‌্যাব-১ কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন কাশেম ও র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

সারোয়ার বিন কাশেম বলেন, সম্রাট যে ক্যাসিনোর সম্রাট হয়ে উঠেছেন, তার পেছনের গডফাদার ও পৃষ্ঠপোষক কারা, তাদেরও খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

সম্রাটের কার্যালয়ে অভিযানে এক হাজার ১৬০ ইয়াবা, একটি বিদেশি অস্ত্র ও গুলি, বিদেশি মদ ও দুটি ক্যাঙ্গারুর চামড়া জব্দ করা হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম সম্রাটের কার্যালয় থেকে ইলেকট্রিক শকিং মেশিন উদ্ধারের বিষয়ে বলেন, এখানে কাউকে নির্যাতন করা হতো কি-না, এটা তদন্ত করে দেখা হবে।

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন
আইন আদালত বিভাগের সর্বাধিক পঠিত