ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

রিপোর্টারের কলার ধরলেন জয়া!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ০১:১০, ৯ মে ২০১৪   আপডেট: ১৮:৫২, ১৮ এপ্রিল ২০১৬

রিপোর্টারের প্রশ্নের বাউন্সারে এতটাই ক্রুদ্ধ হন যে তার শার্টের কলারই চেপে ধরেন জয়া বচ্চন। বলিউডের জীবন্ত কিংবদন্তী অমিতাভ বচ্চনের স্ত্রী ও একসময়ের খ্যাতিমান সুইট-গার্ল হিরোইন এবং বর্তমানে বয়োবৃদ্ধ এ অভিনেত্রীর আচরণ সবাইকে হতবাক করে দিলেও মিডিয়ার জন্য বড় খবরের জন্ম দিয়েছে।

বৃহস্পতিবার হিন্দি অনলাইন নবভারতটাইম্স জানায়, ওই সাংবাদিক ‘বিগ বি’ অর্থাৎ অমিতাভের শরীরের হাল-হকিকত বিষয়ে প্রশ্ন করতেই জয়ার এ সন্ত্রাসী রূপ প্রকাশ পায়।

সম্প্রতি খবর রটে যে অমিতাভের ক্ষুদ্রান্তে সংক্রমণজনিত ঘায়ের যন্ত্রণা বেড়ে গেছে যা আসলে ক্যান্সারও হতে পারে। সে সূত্রে এ ধরনের খবরও রটে যে ক্যান্সার সারাতে অমিতাভ বেশ ক’বার হাসপাতালও ঘুরে এসেছেন।

এধরনের আবহে একটি গহনা সামগ্রীর প্রতিষ্ঠান আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত জয়া ভাদুরীকে স্বামী অমিতাভের অসুস্থতা সম্পর্কে প্রশ্ন করেই পড়ে যান বিপদে সাংবাদিক বেচারা। হঠাৎই রণরঙ্গিনী মূর্তি ধরে জয়া চিৎকার করে বলেন, এ ধরনের প্রশ্নের উপযুক্ত স্থান এটা নয়!

রাগত কণ্ঠে তিনি উপস্থিত অন্যদের বলেন, আপনারাই বলুন! এটা এমন প্রশ্নের স্থান  কি না?

এরপরই তিনি খপ করে প্রশ্নকর্তা সাংবাদিকের কলার চেপে ধরেন যা হতবাক করে দেয় উপস্থিত সবাইকে।

রিপোর্টারকে ধমকে উঠে জয়া আরও বলেন, আমার সঙ্গে বেশি চালবাজির চেষ্টা করবে না।  

আকষ্মিক ওই লাঞ্ছনার পরও ধৈর্যের সঙ্গে সাংবাদিক তাকে অন্য প্রসঙ্গে প্রশ্ন করেন। কিন্তু এবারও ক্ষেপে ওঠেন জয়া। তিনি বলেন, আমাকে শুধু এই অনুষ্ঠান সম্পর্কিত প্রশ্ন কর যেখানে আমি এখন উপস্থিত আছি।

এরপর আর কোনও প্রশ্নের জবাব না দিয়ে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন।

প্রসঙ্গত, জয়া বচ্চন পরলোকগত বিশিষ্ট ভারতীয় সাংবাদিক শিশির ভাদুরীর কন্যা।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ০৯ মে, ২০১৪

একে/