ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বিগবসে উত্তাপ ছড়াতে আসছেন বালুচ অপরূপা কান্দিল

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ০১:৩৫, ৩ জুন ২০১৬   আপডেট: ১২:১১, ১৭ জুলাই ২০১৬

বলিউড লাভার বয় সালমান খানের বিগবস-১০ মাতাতে এবার হাজির থাকেত পারেন বালুচ অপ্সরী কান্দিল বালুচ। রাজনৈতিক ও সামরিক বিবেচনায় চিরবৈরি প্রতিবেশী ভারত-পাকিস্তান অবশ্য সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকবারই এমন মেলবন্ধন করেছে।

তাই পাকিস্তান থেকে যখন এমন খবর আসলো যে কান্দিল হাজির হচ্ছেন বিগ বসে- তখন তাকে নিয়ে ভক্তদের মাঝে আগ্রহের উত্তাপ বেড়েই চলেছে।

পাকিস্তানে তার পরিচিতি ড্রামা কুইন হিসেবে। তবে বিগ বসে তার অন্তর্ভুক্তি হতে পারে অনেকগুলো শর্ত পূরণ হওয়ার পর।

এ নিয়ে দর্শক-ভক্তদের আগ্রহে উৎসাহ যোগাচ্ছে কান্দিলের একের পর এক ফেসবুক পোস্ট। খুলে কিছু না বললেও এ নিয়ে রহস্যময় পরিবেশ তৈরি করে চলেছেন এই মনোহারিনি রূপসী।

পাকিস্তানি মিডিয়া এ বিষয়ে জানতে কান্দিলের কড়া নাড়লে তিনি বলেন, অনেকগুলো শর্ত আছে আমার। আগে সেগুলো পূরণ হোক- তখন সব খুলে বলবো।

উল্টাপাল্টা বেখাপ্পা বক্তব্য দেওয়ার জন্য কান্দিলের খ্যাতি-কুখ্যাতি দুটোই আছে। তার এমনি এক ঘোষণা সদ্য সমাপ্ত টি-টুয়েন্টি বিশ্বকাপের আবহে গ্লামারাস উত্তাপ ছড়িয়েছিল। তিনি ঘোষণা দিয়েছিলেন, পছন্দের পক্ষ জিতলে স্ট্রিপ ড্যান্স (নাচতে নাচতে ক্রমশ শরীর উম্মোচন) করবেন। অনেকে মনে করেন, পাকিস্তানের নাগরিক, তারওপর নারী হিসেবে এটা খুব বেশি হয়ে গিয়েছিল।

তিনি তার পছন্দের খেলোয়াড়টিকে (বিরাট কোহলি) প্রেমমাখা মেসেজও পাঠিয়েছিলেন আবার সেই বিরাটের দেশের প্রধানমন্ত্রী মোদিকে করেছেন বকাঝকা।

তাই বিগবসে কান্দিল বালুচ যোগ দিলে তা দর্শকদের জন্য কম উপভোগ্য হবে না, এ ব্যাপারে প্রায় সবাই নিশ্চিত। এর আগে বিগবস-৪ মাতিয়েছিলেন আরেক পাকিস্তানি গ্লামার বম্ব ভিনা মালিক।

নিউজওয়ান২৪.কম/এসএল