ঢাকা, ২৪ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

নাটোরে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

নিউজওয়ান ডেস্ক

প্রকাশিত: ২০:২২, ৩ ডিসেম্বর ২০১৭  

নাটোরের শহরের আলাইপুর এলাকায় ছাত্রলীগ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটেছে। রোববার সকালে শহরের আলাইপুর এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় সোহেল রানা (৩৫) নামে এক আনসার সদস্য ও ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রুবেল (২৪) গুলিবিদ্ধ হন। রুবেল সদ্য নির্বাচিত সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গুলিবিদ্ধ আনসার সদস্য সোহেলের বাড়ি বাগাতিপাড়া উপজেলার ক্ষিদ্র মালঞ্চি গ্রামে। তিনি ইজি বাইকে করে শহরে আসছিলেন।

এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। অপরদিকে ছাত্রলীগ জড়িতদের গ্রেফতারে ২৪ ঘণ্টার সময় বেঁধে দিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানন, সদর উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সদস্যরা মিছিল নিয়ে শহরের আলাইপুর এলাকায় বিএনপি কার্যালয় অতিক্রম করার সময় বিএনপিকর্মীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় গুলি বর্ষণের ঘটনা ঘটলে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল ও ইজি বাইকে থাকা আনসার সদস্য সোহেল রানা গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সুরুজ অভিযোগ করেন, রোববার সকালে তারা পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী একটি মিছিল নিয়ে শহরের আলাইপুর এলাকায় বিএনপি কার্যালয় অতিক্রম করছিলেন। এ সময় কার্যালয়ের গেইটে থাকা কর্মীদের সঙ্গে সাইড দেয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে বিএনপির সন্ত্রাসীরা গুলি বর্ষণ করে।

পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার দুজন গুলিবিদ্ধ হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

নিউজওয়ান২৪.কম

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত