ঢাকা, ১৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

জাতীয় পার্টির সহযোগিতায় আ. লীগ তিনবার ক্ষমতায় এসেছে: এরশাদ

নিউজওয়ান ডেস্ক

প্রকাশিত: ১৪:১৯, ১ জানুয়ারি ২০১৮  

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে জাতীয় পার্টি ফ্যাক্টর। এই দলের সহযোগিতা নিয়ে আওয়ামী লীগ তিনবার রাষ্ট্রক্ষমতায় এসেছে। এবার জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করার চিন্তা করছে।

জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন। পরে অনুষ্ঠানমালার উদ্বোধন করেন তিনি।

সোমবার বেলা ১১টায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন এরশাদ। এর পর জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রওশন এরশাদের সভাপতিত্বে শুরু হওয়া আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এ রাষ্ট্রপতি।

আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সৈয়দ আবু হোসেন বাবলা, কাজী ফিরোজ রশীদ, মুজিবুল হক চুন্নু প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কে জাতীয় পার্টির দলীয় পতাকা, ব্যানার, ফেস্টুন ও পোস্টারও টাঙানো হয়েছে।

দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে রাজধানী ও পার্শ্ববর্তী এলাকা থেকে মিছিল নিয়ে রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তন এবং এর বাইরে জড়ও হয়েছেন জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী। দুপুরে আলোচনাসভা শেষে সমবেত নেতাকর্মীদের নিয়ে রাজধানীতে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ শোভাযাত্রা বের করেন জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দ।

এ ছাড়া ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে জাতীয় পার্টি। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এ মহাসমাবেশ থেকে আগামী দিনের কর্মসূচি ও পরিকল্পনা ঘোষণা করবেন। এ ছাড়া বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদসহ দলের শীর্ষ নেতারা মহাসমাবেশে বক্তৃতা করবেন।

নিউজওয়ান২৪.কম

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত