ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ছয় কোটি টাকার মাইলফলকে `ঢাকা অ্যাটাক`

নিউজ ওয়ান টুয়েন্টি ফোর ডেস্ক

প্রকাশিত: ১২:১৫, ২২ অক্টোবর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

তৃতীয় সপ্তাহেও প্রেক্ষাগৃহের সংখ্যা কমেছে, কিন্তু ‘ঢাকা অ্যাটাক’ নিয়ে দর্শকের আগ্রহ কমেনি। দুই সপ্তাহে সিনেমাটি ছয় কোটি টাকার বেশি আয় করেছে। পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভির বরাত দিয়ে এমনটা জানিয়েছেন।


তিনি বলেন, ‘এ বছরের দ্বিতীয় ব্যবসাসফল সিনেমা “ঢাকা অ্যাটাক”। দেশের প্রেক্ষাগৃহ থেকে আমরা এখন পর্যন্ত যে হিসাব পেয়েছি, তাতে দেখলাম, নেট আয় হয়েছে ছয় কোটি টাকার বেশি। এর মধ্যে ৫০ ভাগ পাবেন প্রযোজক। বাংলাদেশের সিনেমায় এমন ব্যবসায়িক সাফল্য প্রযোজকের জন্য খুবই উৎসাহের।’

‘ঢাকা অ্যাটাক’ সিনেমা দিয়ে নায়ক হিসেবে আলোচনায় এসেছেন আরিফিন শুভ। এই সিনেমায় শুভর বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি।

এদিকে দেশের পাশাপাশি প্রবাসেও প্রদর্শিত হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা। আগামী ২৭ অক্টোবর থেকে প্রদর্শিত হবে অস্ট্রেলিয়ায়। পরিবেশক প্রতিষ্ঠান থেকে জানা গেছে, নভেম্বরে সিনেমাটি কাতার, ওমান, দুবাই, যুক্তরাজ্য, মালয়েশিয়াসহ আরও কয়েকটি দেশে মুক্তি পাচ্ছে।

সানী সানোয়ারের কাহিনি ও দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রটির মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলমগীর, সৈয়দ হাসান ইমাম, এ বি এম সুমন ও কাজী নওশাবা আহমেদ। খলচরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন তাসকিন রহমান।