ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

চার মাসের শিশুকে মাইক্রোওয়েভ অভেনে!

ইত্যাদি ডেস্ক

প্রকাশিত: ২১:২৬, ৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ২২:২৫, ৩ ডিসেম্বর ২০১৭

শহর কলকাতা যখন এক শিশুর উপরে যৌন নিগ্রহে উত্তাল, তখন পৃথিবীর অন্য প্রান্ত থেকে উড়ে এল আর এক নজিরবিহীন শিশু নিগ্রহের খবর। না, এবারে আর বাইরের লোক নয়, চার মাসের শিশুটির উপরে অমানুষিক নিগ্রহের দায়ে অভিযুক্ত তার বাবা-মা-ই।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ‘দ্য মিরর’-এর খবর অনুযায়ী, মঙ্গলবার মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি স্টেটের বাসিন্দা ডেরিক বয়েস-স্লেজাক ও তার স্ত্রী মিকালাকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। তারা তাদের চার মাসের শিশুসন্তানকে একটি মাইক্রোওয়েভ আভেনে পুরে খানিকক্ষণ তা চালু রেখেছিল বলে অভিযোগ।

ডেরিক ও মিকালা, দু’জনেরই বয়স ২২। তারা তাদের চার মাস বয়সের শিশুপুত্রকে নিয়ে হাজির হয় এক হাসপাতালে। শিশুটির মুখে লাল দাগ দেখে সন্দেহ হয় সেখানকার ডাক্তারদের। এই দম্পতি জানায়, শিশুটির শরীরে কোনও অ্যালার্জি বেরিয়েছে। কিন্তু চিকিৎসকরা পরীক্ষা করে বুঝতে পারেন, এগুলি কোনও অ্যালার্জি নয়, এগুলি সেকেন্ড ডিগ্রি বার্ন ইনজুরি।

দম্পতিকে চাপাচাপি করতেই বেরিয়ে আসে আসল সত্য। তারা জানায়, এক টিভি কমার্সিয়েলে এমন এক দৃশ্য দেখে অনুপ্রাণিত হয়ে তারা শিশুটিকে মাইক্রেওয়েভে পুরে কিছুক্ষণ সেঁকে নিয়েছিল। আপাতত এই দম্পতির ঠিকানা সেন্ট ফ্রাঁসোয়া কাউন্টি জেল।

নিউজওয়ান২৪.কম

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত