ঢাকা, ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ:

কোথায় হনিমুন করছেন কোহলি-আনুশকা?

নিউজওয়ান ডেস্ক

প্রকাশিত: ১৮:২৫, ১৫ ডিসেম্বর ২০১৭  

চারদিন আগেই অগ্নিসাক্ষী রেখে চার হাত এক হয়েছে সুদূর ইতালির তাসকানিতে। আপাতত মধুচন্দ্রিমা পর্ব। গোটা দেশ উত্তাল বিরুষ্কার বিয়ে নিয়ে। এর মধ্যেই বিরাটের সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন অনুশকা তা প্রকাশ করে দিলেন তিনি নিজেই।

শুক্রবার দুপুর দুটো নাগাদ নিজের সোশ্যাল মিডিয়ায় (ইনস্টাগ্রাম ও ফেসবুক) বিরাটের সঙ্গে একটি ছবি পোস্ট করেন অনুশকা। বরফ ঢাকা পাইন গাছ আর সেখানে নবদম্পতি এমন ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গেছে।

বিয়ের সময় বিরাট-অনুশকা নিজেদের অ্যাকাউন্ট থেকে একটিই মাত্র ছবি পোস্ট করেছিলেন। তারপর গোটা দেশ প্রতীক্ষায় ছিল তাঁদের দেখার। ভক্তদের আশা মেটাতেই যেন শুক্রবার নিজেদের ছবি পোস্ট করেন তারকা অভিনেত্রী। প্রচণ্ড ঠাণ্ডায় বিরাট ও অনুশকা দুজনেই গরমের পোশাক পড়ে ছবি তুলেছেন। দুই তারকার মাথাতেই উলের ক্যাপ। অনুশকার হাতে বিয়ের মেহন্দি জ্বলজ্বল করছে। বিরাটকেই দেখা গিয়েছে সেলফি তুলতে।

তবে কোথায় দু-জন ছুটি কাটাচ্ছেন তা এখনও স্পষ্ট নয়। আনুশকা স্থানের নাম গোপন রেখে কৌতূহল জিইয়ে রেখে কেবল লিখেছেন, ‘‘প্রকৃতপক্ষেই স্বর্গে রয়েছি।’’

দেশে ফিরেই জোড়া রিসেপশন পার্টির আয়োজন করতে হবে বিরাট-অনুষ্কাকে। ২১ তারিখে নয়া দিল্লির পাঁচতারা হোটেলে থাকছেন ঘনিষ্ট বন্ধুবান্ধব ও আত্মীয় স্বজনরা। ২৬ তারিখে মুম্বইয়ের রিসেপশনে থাকবেন বি-টাউন এবং ক্রিকেট জগতের দিকপাল ব্যক্তিত্বরা।

নিউজওয়ান২৪.কম