ঢাকা, ১৮ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ইন্টারনেটে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ

নিউজওয়ান ডেস্ক

প্রকাশিত: ২৩:৫০, ৩১ ডিসেম্বর ২০১৭  

শরীয়তপুরের শখিপুর থানার ডিএম খালী ইউনিয়নের বেপারীকান্দি গ্রামের দুলাল ঢালীর বিরুদ্ধে একই ইউনিয়নের এক গৃহবধূকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ উঠেছে। সে চরচান্দা বাজারের একজন স্টুডিও ব্যবসায়ী।

জানা যায়, ডিএম খালী ইউনিয়নের বেপারী কান্দি গ্রামের এক গৃহবধূ চরচান্দা বাজারের দুলাল ঢালীর স্টুডিওতে ছবি তুলতে আসেন। মনের অজান্তে ওই গৃহবধুর কিছু ছবি তুলে রাখেন দুলাল। আর সেই ছবিগুলোকে ফটোসপের মাধ্যমে অশ্লীল ছবি বানিয়ে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দেন দুলাল ঢালী। তারপর বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে ওই গৃহবধুর কাছ থেকে টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। এক পর্যায়ে ওই গৃহবধূ তাকে টাকা পয়সা না দিতে চাইলে কিছু অশ্লীল ভিডিও মোবাইলে ছড়িয়ে দেয় দুলাল ঢালী। যার প্রেক্ষিতে ওই গৃহবধু গতকাল ৩০ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় সখিপুর থানায় দুলাল ঢালীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের প্রেক্ষিতে দুপুর সাড়ে ১২টায় দুলাল ঢালিকে গ্রেফতার করে পুলিশ। পরে রোববার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার সময় তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শামীম মিয়া বলেন, দুলাল ঢালীর বিরুদ্ধে লিখিত অভিযোগ হওয়ার কারণে চরচান্দা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

নিউজওয়ান২৪.কম

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত