ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে? (ভিডিও)

নিউজওয়ান ডেস্ক

প্রকাশিত: ১৪:১২, ১২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ১৩:৫৭, ২৯ এপ্রিল ২০১৮

 

একটি হাস্যোজ্জ্বল মুখের কিশোরীর চোখ ঘুরে গেল এক হাস্যোজ্জ্বল কিশোরের দিকে। বিগলিত কিশোরী সুকৌশলে নিজের হাসিমাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিলেন। ব্যস... ঝড় উঠে গেল দুনিয়াজুড়ে কিশোর-তরুণ-যুবকের হৃদয়ভূমিতে!

নিমিষেই ওই কিশোরী প্রথমে এক ভ্রু পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিলেন। রীতিমতো বিস্ময়কর।

এরপর ওই কিশোরও একইভাবে নিজের দুই ভ্রু নাচিয়ে দিলেন। এরপর মেয়েটির কর্মকাণ্ডে অবাক হবার পালা। কেননা মেয়েটি হাসিমুখে চোখ টিপে দিল। ছেলেটি অবিশ্বাস্যভাবে ঘুরে মুখ লুকালো বন্ধুর কাছে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এই কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল না বলা অনেক কথা।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দৃশ্য। মুহূর্তেই ছড়িয়ে পড়া ভিডিও ক্লিপের ওই কিশোরীর পরিচয় জানতে আগ্রহী হয়ে উঠেছে নেটিজেনরা। কে এই মেয়ে?

জানা গেছে, মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তিনি ভারতের দক্ষিণী সিনেমার একজন অভিনেত্রী। মূলত এটি একটি সিনেমার গানের দৃশ্য। যার নাম ‘ওরু আদার লাভ’। ছবিটি পরিচালনা করছেন ওমর লুলু।

আর ছড়িয়ে পরা ওই ভিডিওটুকু একটি গানের অংশ। গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’। সিনেমাটি এখনো মুক্তি পায়নি, অপেক্ষায় রয়েছে। প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর এটি প্রকাশের পরই রীতিমতো ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এই দৃশ্য।

অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনও বলেননি নির্মাতা ওমর লুলু।

 সেই গানটি....

 

নিউজওয়ান২৪.কম