ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

অন্তর্জালে কারিশমা তান্নার উষ্ণতা...

প্রকাশিত: ২২:১৪, ২১ জুলাই ২০১৮   আপডেট: ১২:১২, ২২ জুলাই ২০১৮

ভারতীয় টিভি মিডিয়া মোগল একতা কাপুরের সুপার ন্যাচারাল সিরিয়াল নাগিন৩-এর হট অভিনেত্রী কারিশমা তান্না। শোবিজ মানে টিভিতে কারিশমার যাত্রা শুরু কিন্তু অনেক আগে। একসময়কার তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’- তার প্রথম টিভি অভিনয়। তবে সেইসব দিন গত হয়েছে। এখনকার নাগিন৩ অভিনেত্রী কারিশমা চনমনে আবেদনময়ী। হালে খুল্লামখুল্লা পোশাকে ব্যাপক আবেদন ছড়াচ্ছেন নেট দুনিয়ায়। জনপ্রিয় সামাজিক মাধ্যমগুলোতে এখন তার লাখ লাখ ফলোয়ার। ইন্সটাগ্রামে এখন তার দশ লাখের বেশি ফ্যান।

বলিউডের গুড-ব্যাড বয় সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক হালের আলোচিত ছবি সঞ্জুতে তিনি অভিনয় করেছেন ধাক ধাক গার্ল মাধুরীর চরিত্র। এতেই বোঝা যায় দুরন্ত ফ্যাশনেবল আর আবেদনময় ছবি দিয়ে সবসময় ভক্তদের চোখে চোখে থাকা কারিশমা তান্না অভিনয়টাও ভালই জানেন। নয়তো অমন একটা চরিত্রে তাকে ভাবতেন না নির্মাতারা রনবীর কাপুর অভিনীত সুপার-ডুপারহিট এই ছবিতে।

সৌন্দর্য আর ফ্যাশনের সঙ্গে সঙ্গে বেশ স্বাস্থ্য সচেতনও কারিশমা তান্না। আকর্ষক দুর্দান্ত ফিগারটাকে ধরে রাখতে কঠোর পরিশ্রম আর নিয়মানুবর্তিতা মানতে হয় এই হিট হট টিভি স্টারকে। এই অনুশীলন হয়তো একদিন তাকে মুভি জগতেও হিট স্টারের তকমা এনে দেবে- শুভাকাঙ্খীরা এমনই আশা করেন।

জীবনে সবাই উন্নতি করতে চায় এবং আমিও তার ব্যতিক্রম নই- হালের এক ইন্টারভিউতে এমনি বলেছেন তান্না। তিনি আরো বলেন, আমি যা পাচ্ছি তা নিয়ে সন্তুষ্ট। জ্বী, আমিও চাইবো ভাল সিনেমায় কাজ করতে। আমি জানি আমার কাজের প্রশংসা লোকজন করবে, আমি আশাবাদী এ ব্যাপারে। আমি এখন যে অবস্থানে আছি তা নিয়ে সন্তুষ্ট- তবে আমি আরো একটু বেশি কিছু করতে চাই।