News One24 logo
Sena Kalyan Sangstha
bangla fonts
৭ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮, ৯:২৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ খবর
ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে? (ভিডিও) খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচন হতে দেয়া হবে না: বিএনপি মেজর কে পিটিয়েছে পুলিশ আসামে এনআরসি’র তালিকায় নেই ৭০ শতাংশ বাঙালি! শেখ হা‌সিনার অধীনে নির্বাচ‌নে বিএন‌পি যাবে না: খালেদা জিয়া

বাজারে সিম্ফনির নতুন আকর্ষণ সিম্ফনি পি৮ পিআরও


২৩ আগস্ট ২০১৭ বুধবার, ১২:০৮  এএম

বিজ্ঞান ডেস্ক


বাজারে সিম্ফনির নতুন আকর্ষণ সিম্ফনি পি৮ পিআরও

বাংলাদেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো এমন একটি স্মার্ট ফোন সিম্ফনি পি৮ পিআরও। যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব ছবি। 

মেটাল ডিজাইনের ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের এই স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ন্যুগাট ৭.০। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের এই স্মার্টফোনটিতে আছে ২জিবি র্যারম এবং ১৬জিবি ইন্টারনাল স্টোরেজ যা মেমোরী কার্ড এর মাধ্যমে বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। ২জিবি র্যারম এবং এইচডি ডিসপ্লে থাকার কারণে হাই কোয়ালিটি গেমস বা ভিডিও দেখা নিয়ে কোন ধরণের ঝামেলা পোহাতে হবে না।

স্মার্টফোনটিতে মনোমুগ্ধকর সেলফি তোলার জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামরা এবং রাতে ভালো ছবি তোলার জন্য ব্যাক সাইডেও আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। স্মার্টফোনটির ডুয়াল ফ্ল্যাশ আপনাকে দিবে বেস্ট ক্যামেরা এ্যাক্সপেরিয়েন্স আর সাথে আছে ওয়ান টাচ সেলফি বাটন যা আপনাকে দিবে ফাস্ট ছবি তুলার এবং ইন্সট্যান্ট ক্যামেরা সুইচের সুবিধা। নাইট মোডে স্মার্টফোনটি দিয়ে তোলা যাবে অসাধারণ সব ছবি। ফ্রণ্ট ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য ব্যাবহার করা হয়েছে সেলফি ফ্ল্যাশ ল্যাম্প যার মাধ্যমে রাতেও উঠবে চমৎকার সব সেলফি। পোর্টরেইট মোড নামে একটি ফিচার ব্যাবহার করা হয়েছে যার মাধ্যমে ছবি তোলার পর বোকেহ ইফেক্ট পাওয়া যাবে। ব্যাক ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য সেন্সর ব্যাবহার করা হয়েছে সনি আইএমেক্স। অটো সিন ডিটেকসন নামে একটি প্রয়োজনীয় ফিচার আছে যা পরিস্থিতি অনুযায়ী বেস্ট ক্যামেরা মোড অফার করবে। এছাড়াও আরো কিছু প্রয়োজনীয় ক্যামেরা ফিচার আছে যেমন, ফেস বিউটি, এইচডিআর মোড, এবং টাইম ল্যাপস।

এছাড়াও এই স্মার্টফোনটির আরেকটি বিশেষ দিক হলো থ্রি ডি সাউন্ড ইফেক্ট। দুটি স্পীকার থাকার কারণে পাওয়া যাবে সারাউন্ডিং সাউন্ড সিস্টেম।

২৮০০ এমএএইচ লি-পলিমার ব্য্যাটারী দিবে অধিক সময় চার্জ থাকার নিশ্চয়তা।

স্মার্ট এ্যাকশন ফিচারের মাধ্যমে সেটের আনলক বাটন প্রেস না করে শুধু মাত্র স্ক্রীণ এর উপর ডাবল ট্যাপ করেও ফোন স্লীপ মোড থেকে রানিং মোডে নেওয়া যাবে। ওয়ান টাচ সেলফি দিয়ে ছবি তোলার পাশাপাশি ডাবল ট্যাপ করে কল রিসিভ করা যাবে। ব্ল্যাক, ব্ল্যাক-গ্রে এবং গোল্ডেন কালারে এই অসাধারণ স্মার্টফোনটি সারা দেশে সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে মাত্র ৯,৪৯০ টকায়।

নিউজওয়ান২৪.কম

নিউজওয়ান২৪.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: