News One24 logo
Sena Kalyan Sangstha
bangla fonts
৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ২:০১ অপরাহ্ণ
facebook twitter google plus rss
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে দেয়াল ধ্বসে ৩ বোনসহ নিহত ৪ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে জর্ডানের রানি ১৬ অস্ত্রসহ মশিউর বাহিনীর প্রধান গ্রেফতার নাইজারে বন্দুকধারীদের হামলায় ১৩ পুলিশ নিহত ঢাবির ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ, ৮৫.৬৫ শতাংশ অনুত্তীর্ণ
সর্বশেষ খবর
‘মৃত্যু ছাড়া আমার আর কোনো পথ নেই’ সন্ত্রাস আঁকড়ে ধরলে ধর্ম থাকে না: দালাই লামা স্ত্রী’র পরকীয়ায় সাপ নিয়ে যা ঘটালেন স্বামী! এই ভালো এই খারাপ আনিসুল হকের অবস্থা যে শর্তে বিপিএল-ছাড়পত্র পাচ্ছেন পাকিস্তানি ক্রিকেটাররা

জোয়ারের জলে ভেসে যেতে যেতে অলৌকিক রক্ষা (ভিডিও)


০৬ অক্টোবর ২০১৭ শুক্রবার, ০৮:৫৮  পিএম

বিশ্ব সংবাদ ডেস্ক


জোয়ারের জলে ভেসে যেতে যেতে অলৌকিক রক্ষা (ভিডিও)

কথায় বলে— রাখে হরি মারে কে! তারই প্রত্যক্ষ প্রমাণ মিলল মেটিয়াবুরুজের বিচালিঘাটে। ঘটতে যাচ্ছিল বড় দুর্ঘটনা। কিন্তু ঘটল না। খানিক ভাগ্যের জোরে আর খানিক রিভার ট্রাফিক পুলিশের সাহায্যে।

ঠিক কী ঘটেছিল। প্রত্যক্ষদর্শীর কাছ থেকে জানা যাচ্ছে, শুক্রবার মহম্মদ আমন (১০), হাসিম আলি (১০) ও রফিকুল (২০) তিনজনে নদীতে ঠাকুরের কাঠামো তুলতে নেমেছিল। তাদের পরিকল্পনা ছিল, কাঠামো তুলে সেই কাঠ দিয়ে তৈরি করবে দোকানঘর। কিন্তু ঘটে যায় অঘটন। সেই সময় গঙ্গায় ছিল জোয়ার। জলের তোড়ে আচমকাই ভেসে যায় তারা। তাদের উদ্ধার করতে জলে নেমে পড়ে রাকিব নামের আর এক যুবক।

২৪ বছরের রাকিব অবশ্য শেষ পর্যন্ত ব্যর্থ হয়ে উঠে আসে জল থেকে। তিনজনেরই বাড়িতে শুরু হয়ে যায় কান্নাকাটি। সকলেই ধরে নেয়, আমন, হাসিম আর রফিকুল আর বেঁচে নেই।

কিন্তু তার মধ্যেই খবর চলে আসে, তারা কেউই জলে ডুবে যায়নি। কাঠামো ধরে ভেসে যেতে দেখা গিয়েছে তাদের। শেষ পর্যন্ত কাশীপুর ঘাটের কাছে তাদের উদ্ধার করে রিভার ট্রাফিক পুলিশ।

ঘরের ছেলে ঘরে ফিরেছে। পরিবারগুলিতে তাই ফিরে এসেছে স্বস্তি। আরেকটু হলেই ঘটতে যাচ্ছিল চরম অঘটন। শেষ ভাল যার সব ভাল তার। তাই শুধু তাদের পরিবারই নয়, গোটা পাড়াই যে বেজায় খুশি।

নিউজওয়ান২৪.কম

নিউজওয়ান২৪.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: